ককটেল বিস্ফোরণ : শ্রমিক দলের নেতাকে মারধর

cocktailরাজধানীর রমনায় ককটেল বিস্ফোরণের সন্দেহে খুলনা জেলা শ্রমিক দলের যুগ্ম সদস্য সচিব আবিদ হাসানকে (২৭) মারধর করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।
অন্যদিকে, চকবাজারের শরীফ হোটেলের সামনে ককটেল বিস্ফোরণে দুই রিকশাচালক আহত হয়েছেন।
সোমবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে পৌনে ৭টার মধ্যে এ দুই ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রমনা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) লিয়াকত আলী জানান, থানার ইস্টার্ন গেট এলাকায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে একটি ককটেল বিস্ফোরিত হয়। এ সময় স্থানীয়রা আবিদ হাসান নামে এক যুবককে মারধর করে পুলিশে সোপর্দ করে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে।
তবে আবিদ হাসান জানান, তিনি ককটেল বিস্ফোরণের সঙ্গে জড়িত নন। খুলনা জেলা শ্রমিক দলের যুগ্ম সদস্য সচিব তিনি। চাকরির জন্য রবিবার ঢাকায় এসেছেন।
তিনি আরও জানান, সোমবার সন্ধ্যায় রমনা এলাকা দিয়ে হেঁটে যাওয়ার সময় তার সামনে একটি ককটেল বিস্ফোরিত হয়। স্থানীয়রা তাকে ধরে পিটিয়ে আহত করেন।
অন্যদিকে, চকবাজারের শরীফ হোটেলের সামনে ককটেল বিস্ফোরণে রুবেল হোসেন (২৪) ও সাদ্দাম হোসেন (২৯) নামে দুই রিকশাচালক আহত হয়েছেন।
রিকশাচালক রুবেল জানান, রাত পৌনে ৭টার দিকে রিকশা নিয়ে চকবাজারের শরীফ হোটেলের সামনে যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন তারা। এ সময় তাদের সামনে হঠাৎ একটি ককটেল বিস্ফোরিত হয়। ককটেলের স্প্লিন্টারে তারা আহত হন। পরে স্থানীয়রা তাদের ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend