খালেদার কার্যালয়ে গ্রামীণফোনের নেটওয়ার্ক সচল

Khaleda-অবশেষে ১১ দিন বন্ধ থাকার পর বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় ও আশপাশের এলাকায় গ্রামীণফোনের নেটওয়ার্ক সচল করা হয়েছে। মঙ্গলবার দুপুরের পর থেকে এ নেটওয়ার্ক সচল হলেও এখনো মাঝে মাঝে নেটওয়ার্ক পাওয়া যাচ্ছে না বলে কার্যালয় সূত্রে জানা গেছে।
চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার দ্য রিপোর্টকে জানান, গ্রামীণফোনের নেটওয়ার্ক পাওয়া যাচ্ছে, এটা ঠিক। তবে তা বাধা মুক্ত নয়। কোনো ফোনে কথা বলার মাঝখানেই হঠাৎ করে তা কেটে যাচ্ছে। এ ছাড়া গ্রামীণফোন ছাড়া অন্যান্য মোবাইল ফোনের নেটওয়ার্ক এখনো বন্ধ রয়েছে।
গত ৩০ জানুয়ারি দিবাগত রাত পৌনে ৩টায় বিএনপি চেয়ারপারসন কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। পরদিন সকাল ১০টার দিক থেকে বিভিন্ন মোবাইল ফোন অপারেটর কোম্পানির সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। একই সঙ্গে বিচ্ছিন্ন করা হয় ইন্টারনেট, ক্যাবল টিভি ও খালেদা জিয়ার কার্যালয়ের টেলিফোন, ফ্যাক্স সংযোগও। এরপর টানা ২০ ঘণ্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকার পর ৩১ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে বিদ্যুৎ সংযোগ পুনরায় দেওয়া হলেও মঙ্গলবার পর্যন্ত অন্যান্য সংযোগগুলো বিচ্ছিন্নই থাকে। অবশ্য এর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় মোবাইল অপারেটর কোম্পানি টেলিটকের সংযোগ পাওয়া যেত ওই কার্যালয় এলাকায়।
বিএনপি চেয়ারপাসনের কার্যালয় এলাকায় পেশাগত দায়িত্বপালনকারী একাধিক সংবাদকর্মীও মঙ্গলবার এ রিপোর্ট লেখা পর্যন্ত ফোন করে গ্রামীণফোনের নেটওয়ার্ক সংযোগ চালুর কথা জানান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend