ফেনীতে পুলিশ ফাঁড়ি ও বাসে ককটেল হামলা, আহত ৩

Feni-news-10-2-15.docফেনীতে পুলিশ ফাঁড়ি ও একটি যাত্রীবাহী বাস লক্ষ্য করে ককটলে নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে শামছুল ইসলাম নামে পুলিশের এক কনস্টেবল আহত হয়েছে। এ সময় বাসের দুই যাত্রী গুরুতর আহত হন।

মঙ্গলবার রাত ৯টার দিকে ফেনী শহরের এসএসকে রোডের পুলিশ ফাঁড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাত ৯টার দিকে অজ্ঞাত দুর্বত্তরা ফাঁড়িতে পরপর কয়েকটি ককটেল এবং একটি পেট্রোল বোমা নিক্ষেপ করে। এসময় কর্তব্যরত কনস্টেবল শামছুল ইসলাম আহত হয়।

খবর পেয়ে ফেনী এসএসপি (সার্কেল) শামছুল আলম সরকার ও ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবু মোর্শেদ ফাঁড়ি পরিদর্শন করেছেন।

এএসপি সার্কেল শামছুল আলম সরকার জানান, সন্ত্রসীরা ফাঁড়ির উপর চোরাগুপ্তা হামলা চালিয়েছে। পুলিশ সন্ত্রসীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

এদিকে ফেনীর দাগনভূঞা এলাকায় একটি যাত্রীবাহী বাসে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে বাসের দুই যাত্রী আহত হন।

মঙ্গলবার রাত ৯টার দিকে ফেনী-নোয়াখালী সড়কের দাগনভূঞার আমিরগাঁও নামক স্থানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে ফেনী থেকে নোয়াখালীগামী সুগন্ধা পরিবহনের একটি বাস দাগনভূঞার আমিরগাঁও নামকস্থানে পৌঁছালে মোটরসাইকেলে আসা অজ্ঞাত দুই যুবক বাসটি লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে দাগনভূঞার দিকে পালিয়ে যায়। এ সময় বাসের দুই যাত্রী গুরুতর আহত হন।

তারা হলেন- দাগনভূঞা উপজেলার বাতুভূঞা গ্রামের হারুন (৩২) ও রফিক (২৮)।

তাদের দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফয়সাল জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। বর্তমানে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend