ভালবাসায় সিক্ত হয়ে বিদায় নিলেন সাংবাদিক-লেখক শাহ আলম বাবুল : বিভিন্ন মহলের শোক

Untitled-1ভালবাসায় সিক্ত হয়ে চিরবিদায় নিলেন শেরপুরের শিক্ষক, লেখক, সাংস্কৃতিক কর্মী, সাংবাদিক শাহ আলম বাবুল (৪৭)। ১১ ফেব্রুয়ারী বুধবার দুপুর সোয়া ২টায় শেরপুর শহরের বাগরাকসা মহল্লায় প্রিজম স্কুল মাঠে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর নেওয়া হয় শেরপুর প্রেসক্লাবে। সাংবাদিক শাহ আলম বাবুলকে শেষবারের মত দেখার জন্য শেরপুর প্রেসক্লাবে জড়ো হন অসংখ্য সাংবাদিক, সংস্কৃতিমনা, সুধীজন, শিক্ষাবিদসহ সর্বস্তরের মানুষ। তাকে একনজর দেখেই আবেগাপ্লুত হয়ে পড়েন তার সহকর্মী সাংবাদিকসহ উপস্থিত শোভাকাঙ্খিরা। সেখানে তাকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে শেরপুর প্রেসক্লাব, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম, জেলা জাতীয় সাংবাদিক সংস্থা, জেলা সাংবাদিক কল্যাণ সমিতি, জেলা সাংবাদিক সমিতি,সাপ্তাহিক শেরপুর, শেরপুর মিডিয়া বিডি, খবর বাংলা২৪.কম, সাপ্তাহিক দশকাহনীয়া, সাপ্তাহিক জয়, শেরপুরটাইমসডটকম পরিবার, জেলা উদীচী শিল্পী গোষ্ঠী, জেলা সাংস্কৃতিক সংসদ, জেলা সম্মিলিত সামাজিক আন্দোলনসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন। শ্রদ্ধা নিবেদন শেষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকসন্ত্রপ্ত পরিবারের প্রতি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। পরে সেখান থেকে তার লাশ নেওয়া হয় তার কর্মস্থল শহরের বটতলাস্থ শ্যামলবাংলা২৪ডটকম’ অফিসে। সেখানে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা নিবেদন করে শ্যামলবাংলা পরিবার। এরপর বিকেল ৪টায় যোগিনীমুড়া ফসিউল উলুম দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে মরহুমের দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। ওই মাদ্রাসায় তিনি সিনিয়র সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। পরে তার নিজ গ্রাম পশ্চিম ঝিনিয়ায় তৃতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য, শেরপুর জেলা সিপিবি ও উদীচী শিল্পী গোষ্ঠীর যুগ্ম সাধারণ সম্পাদক এবং অনলাইন নিউজপোর্টাল শ্যামলবাংলা২৪ডটকম’র প্রতিষ্ঠাতা পরিচালক ও নির্বাহী সম্পাদক শাহ আলম বাবুল ৮ ফেব্রুয়ারী রবিবার ভোররাতে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে টানা ৪ দিন ধরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’তে লাইফ সাপোর্টে থাকার পর ১১ ফেব্রুয়ারী বুধবার সকাল সাড়ে ৯টায় তাকে মৃত ঘোষণা করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শেরপুরে সাংবাদিক, শিক্ষক, লেখকসহ সচেতন মহলে শোকের ছায়া নেমে এসেছে।
তার মুত্যুতে জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি, সিপিবির কেন্দ্রীয় সভাপতি মোজাহিদুল ইসলাম সেলিম, প্রকৌশলী ফজলুল হক চাঁন এমপি, শেরপুর পৌরসভার মেয়র হুমায়ুন কবীর রুমান, শ্রীবরদী উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসেন খোকা,শেরপুর মিডিয়া বিডি চেয়ারম্যান, সাপ্তাহিক শেরপুর ভারপ্রাপ্ত সম্পাদক, এনিটিভি প্রতিনিধি  কাকন রেজা, শেরপুর প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, জেলা সাংবাদিক সমিতির সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক মুগনিউর রহমান মনি, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ মেরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুর রফিক মজিদ, সাংবাদিক কল্যান সমিতির সভাপতি শাহরিয়ার মিল্টন, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, খবর বাংলা ২৪.কম সম্পাদত মুফতি মাহমুদ রাকিব, নির্বাহী সম্পাদক ফেরদৌস আলী,ব্যবস্থাপনা সম্পাদক তাসলীম কবির বাবু, বার্তা সম্পাদক এজেএম আহছানুজ্জামান ফিরোজ, শ্যামলবাংলা২৪ডটকম’র ব্যবস্থাপনা সম্পাদক (প্রশাসন-অর্থ) এডভোকেট ফারহানা পারভীন মুন্নী ও বার্তা সম্পাদক মোহাম্মদ জুবায়ের রহমান গভীর শোক প্রকাশ করেছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com