বিএনপি বাংলাদেশকে পোড়ামাটিতে দেখতে চায়- ড. আব্দুর রাজ্জাক এম.পি

sreebordi correpomdemt 13-02-2015শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি
বিএনপি বাংলাদেশকে পোড়ামাটিতে পরিণত করতে চায়। শুক্রবার শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, ‘দেখুন আজকে ঢাকা শহরে সবই চলছে। হরতাল কোথায়? হরতাল বলতে তারা পেট্রোল বোমা মারতে জানে। নিরীহ জনসাধারনের শরীর ঝলছে দিতে জানে। বিজিবি সভাপতির টেলিফোন আলাপ প্রসঙ্গে তিনি বলেন, ‘ মিথ্যা বলা এখন বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে।’ সংলাপ প্রসঙ্গে তিনি বলেন, ‘কতিপয় বুদ্ধিজীবী ইনিয়ে বিনিয়ে বলে আমরা পেট্রোল বোমা নিক্ষেপ কে ঘ্রিনা করি। তবে সংলাপ হতে হবে। ’ ড. আব্দুর রাজ্জাক বলেন, ‘ কোন সংলাপ হবে না। আগে পেট্রোল বোমা মারা বন্ধ করতে হবে।’ তিনি আরও বলেন, ‘ বিএনপি যে মানুষ পোড়ানোর খেলায় মেতে উঠেছে এতে বিএনপি বাংলাদেশ থেকে বিলুপ্ত হয়ে যাবে।
হুইপ ও শেরপুর জেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক শুক্রবার দুপুরে শহীদ শাহ মুতাছিম বিল্লাহ খুররম বীর বিক্রম স্মৃতি অডিটরিয়ামে শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলন উদ্ভোধন করেন। প্রথম অধিবেশনে উপজেলা আওয়ামীলীগ আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসেন খোকার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মোঃ আহমদ হোসেন, উপ-প্রচার সম্পাদক অসীম কুমার উকিল, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জা আজম এমপি, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম ফজলুল হক চাঁন, শেরপুর জেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক মিনহাজ উদ্দিন মিনাল, সাংগঠনিক সম্পাদক এ্যাড. সুব্রত কুমার দে ভানু প্রমুখ। উপস্থিত ছিলেন শেরপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইফতেখার হোসেন কাফী জুবেরী, ঝিনাইগাতি উপজেলা সভাপতি এসএম ওয়ারেশ নাইম, সাধারন সম্পাদক এসএম আমিরুজ্জামান লেবু সহ স্থানীয় নেতৃবৃন্দ।
দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে সাবেক সভাপতি ও আহবায় আশরাফ হোসেন খোকা ও মোহাম্মদ আলী লাল ও সাধারন সম্পাদক পদে মোতাহারুল ইসলাম লিটন ও মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ প্রার্থী হওয়ায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোট চলছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend