শ্রীবরদী আ’লীগের সম্মেলন স্থল থেকে চাপাতি সহ এক যুবক আটক

c52ef9973e78d91ceef0555141af21fa-awami-league-logoশ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি :শেরপুরের শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে জোরপুর্ব্বক প্রবেশ করার সময় পুলিশ চাপাতি সহ এক যুবককে আটক করেছে। আটককৃত যুবক মোসাদ্দেক হোসেন কাউসার (২০) স্থানীয় আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী লাল মিয়ার ছেলে বলে পুলিশ জানিয়েছে। ১৩ জানুয়ারি শুক্রবার স্থানীয় বীর বিক্রম খুররম স্মৃতি মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে শ্রীবরদীর বীর বিক্রম খুররম স্মৃতি মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের এ সম্মেলনের উদ্বোধনী পর্ব শুরু হয়। বিকাল ৪ টার দিকে মোসাদ্দেক হোসেন কাউসার জোরপূর্ব্বক মিলনায়তনে প্রবেশের চেষ্টা করলে স্থানীয় নেতাকর্মী ও কর্তব্যরত পুলিশের সন্দেহ হয়। এসময় তার শরীর তল্লাশি করে পুলিশ একটি চাপাতি উদ্ধার করে। পরে তাকে আটক করে শেরপুর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে আনা হয়। আটককৃত কাউসারের বাবা মোহাম্মদ আলী লাল শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের নেতা এবং এবারের সম্মেলনে তিনি সভাপতি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বি বলে জানা যায়।

শেরপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. শাহজাহান শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন স্থল থেকে চাপাতি সহ মোসাদ্দেক হোসেন কাউসার নামে এক যুবককে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, তাকে গোয়েন্দা কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, প্রায় একযুগ পর ১৩ জানুয়ারি শুক্রবার শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend