কিশোরগঞ্জে পাগলের দায়ের কোপে নিহত ১

Kishorgangজেলার সদর উপজেলায় নূরুল আমিন (২৫) নামে এক পাগলের দায়ের কোপে বিরেন্দ্র চন্দ্র দাস (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আরও পাঁচ জন আহত হয়েছেন।
উপজেলার মাইজ কাফন ইউনিয়নের কাচারীপাড় (চন্দ্রবতী) বাড়ির পাশে সোমবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন-আয়নাল কারী (৩৫), আজিজুল ইসলাম (১৪), মিলন মিয়া (২৬), তৃপ্তি রানী দাস (৪০) ও রাইহানূল আলম (৩২)।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে মাইজকাপন ইউনিয়নের কাচারীপাড়া গ্রামের চন্দ্রাবতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার পাশে রাইহানূল আলম দা দিয়ে গাছ কাটছিল। হঠাৎ ওই গ্রামের আব্দুল হেলিমের মানসিক ভারসাম্যহীন (পাগল) ছেলে নূরুল আমিন জোর করে তার কাছ থেকে দা নিয়ে প্রথমে রাইহানূল আলমকে কোপায়। পরে চোখের সামনে যাকেই পায় তাকেই এলোপাতাড়ি কুপিয়ে বিরেন্দ্র চন্দ্র দাস, আয়নাল কারী, আজিজুল ইসলাম, মিলন মিয়া ও তৃপ্তি রানী দাসকে আহত করে। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ঘেরাও করে ঘণ্টাব্যাপী চেষ্টার পর নূরুল আমিনকে চন্দ্রবতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভেতরের একটি রুমে আটক করে রাখে। খবর পেয়ে কিশোরগঞ্জ থানা পুলিশ নূরুল আমিনকে আটক করে থানায় নিয়ে যায়।
কিশোরগঞ্জ হাসপাতালে নেওয়ার পথে আহত বিরেন্দ্র চন্দ্র দাস মারা যান। গুরুতর আহত রাইহানূল আলম ও তৃপ্তি রানী দাসকে ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে রের্ফাড করা হয়েছে। বাকি তিনজন জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বলে জানান, কিশোরগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির রব্বানী গঁনা।
তিনি বলেন, নূরুল আমিনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend