বাসে ককটেল হামলা, গুরুতর আহত ৩

cocktailরাজধানীর গুলশান ১ নম্বর সুপার মার্কেটের সামনে যাত্রীবাহী একটি বাসে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। ককটেলের স্প্লিন্টার বিদ্ধ হয়ে ছয়জন আহত হয়েছেন। এর মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। ঘটনাটি বুধবার রাত ৮টার দিকে ঘটে।
আহতরা হলেন— জিন্নাত আলী (২৫), মো. হুমায়ুন (২৫), নাসির উদ্দিন (৩০), মো. রাজু (৩০), ইললাবী সুলতান (২৭) ও শাহরিয়ার হোসেন (২৮)।

তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কর্তব্যরত চিকিৎসক ডা. ফরহাদ জানান, মাথায় স্প্লিন্টার বিদ্ধ জিন্নাত আলী, নাসির উদ্দিন ও মো. হুমায়ুনের অবস্থা গুরুতর। তাদের সিটি স্ক্যান করা হবে। এ ছাড়া শাহরিয়ারের হাত ও পিঠে স্প্লিন্টার বিদ্ধ হয়েছে।
আহত রাজু জানায়, হুমায়ুন ও সে বাসাবাড়িতে সিলিংয়ের কাজ করেন। মোহাম্মদপুরে কাজ শেষে বাসায় ফেরার পথে ‘অনলাইন’ নামে একটি যাত্রীবাহী বাসে উঠেন তারা। বাসটি গুলশান ১ নম্বর সুপার মার্কেটের সামনে এলে দুর্বৃত্তরা ককটেল হামলা চালায়। ককটেলের বিস্ফোরণে তারা দু’জনসহ নাসির উদ্দিন, জিন্নাত আলী ও শাহরিয়ার আহত হন।
শাহরিয়ার জানান, তিনি শ্যামলী লিংক রোডের ডাচবাংলা ব্যাংকের পিওন। অফিস শেষে বাসায় ফিরছিলেন তিনি।
ঢামেক হাসপাতালের ক্যাম্প ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, জিন্নাত আলী, নাসির উদ্দিন ও মো. হুমায়ুনের অবস্থা গুরুতর।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend