অবস্থান ভেঙে বড় ভাই লতিফের পাশে কাদের সিদ্দিকী

latif-kaderমতিঝিলে টানা ৩২ দিন অবস্থান করার পর বড় ভাই লতিফ সিদ্দিকীকে দেখতে হাসপাতালে গেলেন ছোট ভাই বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী।
শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে মতিঝিলে কৃষক শ্রমিক জনতা লীগের কার্যালয়ের সামনের অবস্থান কর্মসূচি থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে অসুস্থ লতিফ সিদ্দিকীকে দেখতে ছুটে যান কাদের সিদ্দিকী।
এ খবরটি জানান কৃষক শ্রমিক জনতা লীগের অঙ্গ সংগঠন যুব আন্দোলনের আহ্বায়ক হাবিব উন নবী সোহেল।
সোহেল জানান, হৃদরোগে আক্রান্ত হওয়ায় লতিফ সিদ্দিকীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে— এমন সংবাদ পেয়ে কাদের সিদ্দিকী ভাইকে দেখতে সেখানে ছুটে গিয়েছেন।
এর আগে, শনিবার বেলা ১১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রিজন সেলে চিকিৎসাধীন লতিফ সিদ্দিকীকে আইসিইউতে স্থানান্তর করা হয়।
কাদের সিদ্দিকী ২৮ জানুয়ারি থেকে সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংলাপের উদ্যোগ ও বিএনপি নেত্রী খালেদা জিয়াকে অবরোধ প্রত্যাহারের আহ্বান জানিয়ে অবস্থান করছিলেন।
ধর্মীয় অনুভূতিতে আঘাতের মামলায় আটক আওয়ামী লীগের বহিষ্কৃত প্রেসিডিয়াম সদস্য আব্দুল লতিফ সিদ্দিকী ২০১৪ সালের ৬ ডিসেম্বর থেকে বঙ্গবন্ধু মেডিকেলের প্রিজন সেলে চিকিৎসাধীন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend