রৌমারীতে তুচ্ছ ঘটনায় পিটিয়ে মানুষ হত্যা

kill_0বসত ভিটার ওপর দিয়ে যাতায়াতের ঘটনাকে কেন্দ্র করে খান বাহাদুর রহমান (৫০) নামের এক ব্যক্তি পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার রাত ৯টার দিকে তুচ্ছ ঘটনায় নির্মম ওই হত্যাকাণ্ডটি ঘটেছে কুড়িগ্রামের রৌমারী উপজেলার ইটালুকান্দা গ্রামে। রৌমারী থানা পুলিশ ও সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পিটিয়ে হত্যার বিষয়টি নিশ্চিত করেছে।
ইটালুকান্দা গ্রামের ব্যবসায়ী রাজু আজমেদ জানান, নিহত খান বাহাদুর রহমানের সঙ্গে একই গ্রামের শহর আলীর (৪০) পরিবারের সঙ্গে বিরোধ চলছিল। খান বাহাদুরকে বাড়ি থেকে বের হতে হলে ওই শহর আলীর বসত ভিটা হয়ে রাস্তায় উঠতে হয়। পারিবারিক বিরোধের কারণে শহর আলী প্রকাশ্যে হুমকি দিয়ে খান বাহাদুরকে বলেছিল ‘গ্রামের সব মানুষ আমার বসতভিটা পাড় হতে পারবে। শুধু তুই এবং তোর পরিবারের লোকজন আমার বসতভিটায় যেতে দিব না। এটা গ্রামের সব মানুষই জানে।’ নিষেধ দেওয়া সত্ত্বেও ওই রাতে বাজার থেকে বাড়ি ফিরছিল খান বাহাদুর রহমান। যাওয়ার পথে শহর আলীর বসত ভিটায় পৌঁছা মাত্রই যেতে বাধা দেওয়া হয়। এনিয়ে তর্কবিতর্কের মধ্যে হঠাৎ শহর আলী ও তার লোকজন লাঠিশোটা নিয়ে এলোপাথারিভাবে পেটাতে শুরু করে। এতেই মারা যায় খান বাহাদুর রহমান।
সংশ্লিষ্ট এলাকা দাঁতভাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল গনি মন্ডল মোবাইল ফোনে বলেন, ‘পিটিয়ে হত্যা করার ঘটনা আমিও শুনেছি। বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।’ রৌমারী থানার ওসি সোহরাব হোসেন জানান, পিটিয়ে হত্যা করার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ ফিরে আসলে জানা যাবে কি ঘটেছিল। তবে এ প্রতিবেদন লেখাকালিন রাত ১০টা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছেনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend