দোকানের সামনে দাঁড়িয়ে থাকার কারণ জানতে চাওয়ায় গুলি

Guliরাজধানীর ওয়ারীতে দুর্বৃত্তদের গুলিতে সাইফুদ্দিন (২৫) নামে এক দোকান মালিক গুরুতর আহত হয়েছেন। ‍দুই যুবককে দোকানের সামনে দীর্ঘ সময় দাঁড়িয়ে থাকার কারণ জানতে চাওয়ায় তারা এ গুলি চালিয়েছেন বলে দাবি করেন তিনি।
ওয়ারীর নরেন্দ্র বশাখ লেনের ৫১/২ নম্বরের ফ্লেক্সি লোড ও বিকাশের একটি দোকানে শনিবার রাত সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে।
ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা দ্য রিপোর্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ‘সাইফুদ্দিনকে গুলির কারণ জানা যায়নি। ঘটনার তদন্ত ও জড়িতদের আটকের চেষ্টা চলছে। এ ছাড়া, দোকান থেকে টাকা পয়সা খোয়া গেছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।’
সাইফুদ্দিন জানান, অপরিচিত দুই যুবক রাত ৯টার দিকে বেশ কিছু সময় ধরে তার দোকানের সামনে দাঁড়িয়ে থাকেন। তখন তাদের ডেকে দাঁড়িয়ে থাকার কারণ জানতে চাওয়া হয়। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির হয়। এক পর্যায়ে ওই দুই যুবকের মধ্য থেকে এক জন সাইফুদ্দিনের বাম চোখে এক রাউন্ড গুলি করে পালিয়ে যান।
খবর পেয়ে ফুফাতো ভাই শাহ আলম তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
শাহ আলম জানান, সাইফুদ্দিন গেন্ডারিয়ার মীরহাজীরবাগ এলাকায় থাকেন। তার বাম চোখে চালানো গুলিতে ক্ষতস্থান থেকে বেশ রক্তক্ষরণ হয়েছে। তাকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগের নাক-কান ও গলা বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend