‘খালেদার গ্রেফতারের নির্দেশ কার্যকর হবে’ -হানিফ

kushtia-Lalon-আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ (এমপি) অভিযোগ করেছেন, ‘বিএনপি নেত্রী খালেদা জিয়া পেট্রোল দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করছেন। তিনি মানুষের ভোটের অধিকার রক্ষার কথা বলে মানুষের বেঁচে থাকার অধিকার কেড়ে নিচ্ছেন।’লালনের আখড়াবাড়ি থেকে খালেদা জিয়াকে পেট্রোলবোমা দিয়ে মানুষ পুড়িয়ে হত্যার মতো দায়িত্বহীন কর্মকাণ্ড দ্রুত বন্ধেরও অনুরোধ জানান হানিফ।
খালেদা জিয়াকে গ্রেফতারের বিষয়ে হানিফ বলেন, ‘যেহেতু তিনি একটি বড় দলের প্রধান নেত্রী, একাধিকবারের প্রধানমন্ত্রী। উচ্চ আদালত থেকে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। আইনী সকল প্রক্রিয়া মেনেই যথাযথভাবে তা কার্যকর করা হবে। আইনশৃঙ্খলা বাহিনী সেই আইনী প্রদক্ষেপগুলো নিচ্ছেন। এর জন্য হতাশ হওয়ার কিছু নেই।’
কুষ্টিয়ার ছেঁউড়িয়ায় লালন আখড়াবাড়িতে রবিবার রাত সাড়ে ৯টায় পাঁচ দিনব্যাপী লালন স্মরণোৎসবের সমাপনী আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।
জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেনের সভাপতিত্বে লালন স্মরণোৎসব সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন— আওয়ামী লীগের কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, পুলিশ সুপার (এসপি) প্রলয় চিসিম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, লালন একাডেমির সহ-সভাপতি জাহিদ হোসেন প্রমুখ।
উল্লেখ্য, বাউল সম্রাট ফকির লালন জীবদ্দশায় ছেঁউড়িয়ার এ আখড়াবাড়িতে চৈত্রের দৌল পূর্ণিমা রাতে এ উৎসব করতেন। বুধবার এটি শুরু হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend