পুলিশের ধাওয়ায় ট্রাকচাপায় শিবিরকর্মী নিহত

Sirajganjসিরাজগঞ্জে পুলিশের ধাওয়ায় ট্রাকের নিচে চাপা পড়ে মহসীন আলী (৩০) নামে এক শিবিরকর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার বন্ধু হাফিজুর রহমান (২৫)।
হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার রানীরনগর পাটধারী এলাকায় বুধবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মহসীন আলী সলঙ্গা থানার নলকা ইউনিয়নের দত্তকুশা গ্রামের সাহেব আলীর ছেলে। আহত হাফিজুর রহমান একই থানার শ্রীরামেরপাড়া গ্রামের মহির উদ্দিন সরকারের ছেলে।
স্থানীয়রা জানান, মহসীন আলী বন্ধু হাফিজুর রহমানকে নিয়ে মোটসাইকেলযোগে উল্লাপাড়ায় যাচ্ছিলেন। রানীরনগর পাটধারী এলাকায় পৌঁছলে সলঙ্গা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খালেক তাদের মোটরসাইকেলটির গতিরোধের চেষ্টা করেন।
এ সময় তারা মোটরসাইকেল না থামিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করেন। পরে পুলিশ পেছন থেকে তাদের ধাওয়া করলে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই একটি ট্রাকের (যশোর ট-১১-০৫৫৯) ধাক্কায় ঘটনাস্থলেই মহসীন নিহত হন ও তার বন্ধু আহত হন।
সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, নিহত মোটরসাইকেল চালক মহসীন স্থানীয় শিবিরকর্মী। পুলিশের চেকপোস্ট দেখে তারা দ্রুত পালানোর সময় ট্রাকের ধাক্কায় তিনি নিহত হন।
গুরুতর আহত অবস্থায় হাফিজুর রহমানকে সিরাজগঞ্জ রোডের সাখাওয়াত হোসেন মেমোরিয়াল হাসপাতলে ভর্তি করা হয়েছে। মহসীন আলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend