রাত ৯টার পর চলবে দূরপাল্লার বাস

najimঅবরোধ ও হরতালের সহিংসতার কারণে এক মাসের বেশী সময় ধরে রাত ৯টার পর বন্ধ রাখা হয় দূরপাল্লার বাস চলাচল। বৃহস্পতিবার রাত ৯টা থেকে এ সিদ্ধান্ত প্রত্যাহার করে নেওয়া হচ্ছে।
সিদ্ধান্ত প্রত্যাহারে বৃহস্পতিবার বিকেলে পরিবহন ও শ্রমিক সংগঠনের নেতাদের সঙ্গে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সিদ্ধান্ত প্রত্যাহারের কথা জানান।
আসাদুজ্জামান খান সাংবাদিকদের বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তার মধ্যে বৃহস্পতিবার রাত ৯টা থেকে দূরপাল্লার বাস চলাচলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সড়কগুলোয় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের টহল অব্যাহত থাকবে। কোনো নাশকতাকারী যাতে অঘটন ঘটাতে না পারে সে জন্য আইনশৃঙ্খলা বাহিনীসহ গোয়েন্দা সংস্থার সদস্যরা সজাগ থাকবে।’
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান ছাড়াও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি ও নৌমন্ত্রী শাজাহান খান, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির নেতা এবং স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গাসহ শ্রমিক সংগঠনের নেতারা বৈঠকে উপস্থিত ছিলেন।
৯ ফেব্রুয়ারি পরিবহন মালিকদের সঙ্গে এক বৈঠকের পর রাত ৯টার পর মহাসড়কে বাস না চালানোর সিদ্ধান্তের কথা জানান স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend