দেশে ফিরলেও সমস্যা নেই : নূর হোসেন

Kolkata-inভারত থেকে দেশে ফেরত এলেও কোনো সমস্যা নেই বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জের সাত খুনের প্রধান আসামি নূর হোসেন।
কলকাতার বারাসতের জেলা কারাগার থেকে প্রিজনভ্যানে আদালতে যাওয়ার সময় শুক্রবার দ্য রিপোর্টের এক প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।
নূর হোসেন বলেন, ‘সমস্যা কী? আমার দেশ আমাকে নিয়ে যাবে, সমস্যা নেই।’
বারাসত আদালত চত্বরে নূর হোসেন এ সময় ছিলেন খোশমেজাজে। তার সঙ্গী সেলিম তাকে বিস্কুট কিনে দেন। খুশি হয়ে আদালত চত্বরে কোলাকুলিও করেন জামিনে মুক্ত দুই সহযোগী খান সুমন ও ওয়াদুজ্জামান সেলিম।Kolkata-ho
এদিকে চার্জ গঠন ও বিচার প্রক্রিয়া শুরুর দিন পেছাল নূর হোসেনের। আদালতের প্রথম অতিরিক্ত জেলা দায়রা জজ প্রবীর কুমার মিশ্র উপস্থিত না থাকায় চার্জ গঠন কিংবা বিচার প্রক্রিয়া শুরু করা যায়নি। ২২ এপ্রিল বিচার প্রক্রিয়া শুরুর দিন ধার্য করা হয়।
খান সুমনের আইনজীবী অনুপ চন্দ্র ঘোষ জানান, হাকিম উপস্থিত না থাকায় আজ চার্জ গঠন হয়নি। ২২ এপ্রিল চার্জ গঠনের পরই বিচার প্রক্রিয়া শুরু হবে।
অনুপ চন্দ্র ঘোষ আরও জানান, নূর হোসেন এখনো বিচারের জন্য কোনো আইনজীবী নিয়োগ করেননি। তিনি চাইলে আদালত আইনজীবী নিয়োগের ব্যবস্থা করতে পারেন।

২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ সাতজনের অপহরণ ও খুনের ঘটনায় প্রধান আসামি নূর হোসেনসহ তার দুই সহযোগীকে গেল বছরের ১৪ জুন রাতে কলকাতার কৈখালি থেকে গ্রেফতার করে পশ্চিমবঙ্গের বিধাননগর পুলিশ কমিশনারেটের বিশেষ বাহিনী।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend