ওয়েস্ট ইন্ডিজের জয়

west-indiesসংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে সহজেই জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। হেসন হোল্ডার-জেরোমে টেলরের মারাত্মক বোলিং ও জনসন চার্লেস-দিনেশ রামদিনের দারুণ ব্যাটিংয়ে আমিরাতকে ৬ উইকেটে হারিয়েছে তারা।
ইনজুরির জন্য এই ম্যাচে অনুপস্থিত ছিলেন মারকুটে ক্রিকেটার ক্রিস গেইল। চলতি বিশ্বকাপে ২১৫ রানের অসাধারণ একটি ইনিংস খেলেছেন। প্রতিযোগিতার প্রথম ক্রিকেটার হিসেবে এই কৃতিত্ব দেখিয়েছেন বাঁ-হাতি এই ক্রিকেটার। অবশ্য গেইল না থাকলেও জয় পেতে সমস্যা হয়নি ওয়েস্ট ইন্ডিজের। অপেক্ষাকৃত দুর্বল দল আমিরাতকে সহজেই হারিয়েছে উইন্ডিজ দল।
নেপিয়ারে টসে আমিরাতকে ব্যাটিংয়ে পাঠিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। খেলতে নেমে ওয়েস্ট ইন্ডিজের নিয়ন্ত্রিত বোলিংয়ে সুবিধা করতে পারেনি আমিরাত। মাত্র ১৭৫ রান তুলেই গুটিয়ে গেছে তারা। হেসন হোল্ডার ৪টি ও জেরোমে টেলর নিয়েছেন ৩টি উইকেট। নাসির আজিজ (৬০) ও আমজাদ জাভেদ (৫৬) ছাড়া বলার মতো স্কোর গড়তে পারেননি আমিরাতের ব্যাটসম্যানরা।
সহজ জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে হেসেখেলেই জিতেছে ওয়েস্ট ইন্ডিজ। যদিও ৪ উইকেট হারিয়ে ছিল তারা। তবে জয় পেতে কোনো বেগ পেতে হয়নি তাদের। চার্লেসের ৫৫, দিনেশ রামদিনের ৩৩ ও জনাথন চার্টারের ৫০ রানের সুবাদে লক্ষ্য টপকে গেছে ওয়েস্ট ইন্ডিজ। শেষ অবধি অপরাজিত ছিলেন দিনেশ ও চার্টার।
সংক্ষিপ্ত স্কোর
আমিরাত : ১৭৫/১০, ওভার ৪৭.৪ (নাসির ৬০, আমজাদ ৫৬, নাভিদ ১৪; হোল্ডার ৪/২৭, টেলর ৩/৩৬)
ওয়েস্ট ইন্ডিজ : ১৭৬/৪, ওভার ৩০.৩ (চার্লেস ৫৫, চার্টার ৫০*, রামদিন ৩৩* ; জাভেদ ২/২৯, গুরুজে ২/৪০)
ফল : ওয়েস্ট ইন্ডিজ ৬ উইকেটে জয়ী

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend