‘নিখোঁজ’ সালাহউদ্দিনের বাসায় প্রফেসর এমাজউদ্দিন

amez‘নিখোঁজ’ বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে অক্ষত অবস্থায় ফেরত দিতে রাষ্ট্রের কাছে আবেদন জানিয়েছেন বিশিষ্ট রাষ্ট্র বিজ্ঞানী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. এমাজ উদ্দিন আহমেদ।
সালাহউদ্দিন আহমেদের গুলশান-২’র ৭২ নম্বর রোডের ৭ নম্বর বাড়িতে সোমবার রাতে তার পরিবারের সদস্যদের সমবেদনা ও সাহস যোগাতে গিয়ে গণমাধ্যম কর্মীদের মাধ্যমে তিনি এ আবেদন জানান।
দেশের বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক এমাজ উদ্দিন বলেন, ‘বিশ্ব, দেশ ও জাতি যেন খারাপ কিছু দেখতে না পায়, আমার প্রিয় ছাত্র সালাহ উদ্দিন যে নিরাপদে আছে সেটাই যেন আমরা দেখতে পাই’। তিনি বলেন, ‘আমরা বিশ্বাস করি সালাহ উদ্দিন সুস্থ আছেন, সরকার তাকে ফেরত দিয়ে আমাদের বিশ্বাস রক্ষা করবে।’
এ সময় সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ প্রধানমন্ত্রীর কাছে তার স্বামীকে ফিরিয়ে দেওয়ার আর্জি জানান।
এ ছাড়া, সালাহ উদ্দিন আহমেদের ছোট মেয়ে গুলশান স্কলাস্টিকা স্কুলের দশম শ্রেণীর ছাত্রী ফারিবা আহমেদ রাইদা কান্না জড়িত কন্ঠে বলেন, ‘আব্বুকে সুস্থভাবে ফেরত চাই। প্রধানমন্ত্রী চাইলে আমরা আব্বুকে ফেরত পাবো। আমার বিশ্বাস আব্বু সুস্থ আছেন। আমরা চাই, সুস্থভাবে আমার আব্বু যেন ফেরত আসেন।’
অধ্যাপক এমাজউদ্দিন আহমেদের নেতৃত্বে এ সময় প্রতিনিধি দলে আরও ছিলেন, বিশিষ্ট কবি ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুল হাই শিকদার।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend