দেশের বিভিন্ন স্থানে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

JCD_1আইনশৃঙ্খলা বাহিনী বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে গ্রেফতারের পর অস্বীকার করা এবং বিভিন্ন স্থানে ছাত্রদল নেতাদের হত্যা, গুম, গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে সোমবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।
রাজধানীর কাঁটাবন এলাকায় সকালে বিক্ষোভ মিছিল করে ছাত্রদল। মিছিলটি নীলক্ষেত মোড়ের দিকে অগ্রসর হলে পুলিশের বাধায় ছত্রভঙ্গ হয়ে যায়। এ ছাড়াও বুয়েট ক্যাম্পাসে একটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়। মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা অবিলম্বে বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদসহ ছাত্রনেতাদের আদালতে হাজির করার দাবি জানান।
রমনা টেনিস কোর্টের সামনে থেকে সকালে একটি মিছিল মৎস্য ভবন অভিমুখে রওনা হলে মিছিলটি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অতিক্রমকালে পুলিশের ধাওয়ায় তা ছত্রভঙ্গ হয়ে যায়।
ছাত্রদল কেন্দ্রীয় সংসদের উদ্যোগে ধানমণ্ডিতে বিক্ষোভ মিছিল হয়। অপরদিকে আজিজ সুপার মার্কেটের সামনে থেকে একটি মিছিল শুরু হয়ে শাহবাগ মোড়ে গিয়ে শেষ হয়।
ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যানারে সকাল ৮টার দিকে একটি বিক্ষোভ মিছিল আজিজ সুপার মার্কেটের পাশ থেকে শুরু হয়ে শাহবাগের দিকে অগ্রসর হলে পুলিশের বাধার মুখে পড়ে ছত্রভঙ্গ হয়ে যায়। দুপুরে পলাশী মোড়ে একটি বিক্ষোভ মিছিল বের হয়।JCD-Misil_2
ছাত্রদল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল পুরান ঢাকার ইসলামপুর থেকে বিশ্ববিদ্যালয়ের অগ্রণী ব্যাংক গেট প্রদক্ষিণ করে।
চট্টগ্রাম মহানগর ছাত্রদলের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল চকবাজার কাতালগঞ্জ থেকে শুরু হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
দুপুরে ময়মনসিংহে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল বের করে বাকৃবি শাখা ছাত্রদল।
বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল দুপুরে রাজধানীর উত্তরায় শান্তা মারিয়াম বিশ্ববিদ্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল বের করে। রংপুর জেলা ছাত্রদল দুপুরে বিক্ষোভ মিছিল শেষে কাচারিবাজার জিরো পয়েন্টে পথসভা করে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend