সালাহ উদ্দিনের সন্ধান দাবিতে রাজধানীতে ছাত্রদলের মিছিল

JCD2বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ ও ছাত্রদল নেতাকর্মীদের সন্ধান এবং হরতালের সমর্থনে বুধবার রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।
ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সঞ্জয় দে রিপন এবং ঢাবি ছাত্রনেতা তরিকুল ইসলামের নেতৃত্বে বুধবার দুপুর ২টায় পলাশী মোড় থেকে ব্যানবেইস পর্যন্ত বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
সকাল ৮টায় ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক মফিজুর রহমান আশিক, মেহবুব মাছুম শান্ত ও সহ-সাংগঠনিক সম্পাদক আমির আমজাদ মুন্নার নেতৃত্বে কাঁটাবন থেকে মিছিল শুরু হয়ে শাহবাগ মোড়ে পৌঁছলে পুলিশি বাধায় তা ছত্রভঙ্গ হয়ে যায়।
দুপুরে হরতালের সমর্থনে মতিঝিলে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ব্যানারে মিছিল হয়। মিছিলটি মতিঝিল শাপলা চত্বর থেকে শুরু হয়ে জনতা ব্যাংক প্রধান কার্যালয়ের সামনে এলে পুলিশি বাধায় ছত্রভঙ্গ হয়ে যায়।
দুপুর ২টায় হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল করে তেজগাঁও কলেজ ছাত্রদল। মিছিলটি ফার্মগেটের ইন্দিরা রোড প্রদক্ষিণ করে।
বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল দুপুর ১টার দিকে রাজধানীর উত্তরায় এশিয়ান বিশ্ববিদ্যালয়ের সামনে হরতাল-অবরোধের সমর্থনে মিছিল বের করে।
এ ছাড়া হরতালের সমর্থনে সরকারি কবি নজরুল ইসলাম কলেজ ও যাত্রাবাড়ী থানা ছাত্রদল মিছিল করে।
অপরদিকে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান এক বিজ্ঞপ্তিতে ঢাকা কলেজ শাখা ছাত্রদল সভাপতি মামুন তালুকদারকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
বুধবার বিকেলে রাজধানীর মৌচাক থেকে কোনো অভিযোগ ছাড়াই ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে বলে ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নাজমুল হাসান অভিযোগ করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend