বাংলাদেশ-ভারত ম্যাচের প্রমাণ মুছে ফেলেছে আইসিসি!

Untitled_4ভারত-বাংলাদেশ কোয়ার্টার ফাইনালে বাজে আম্পায়ারিং নিয়ে বাংলাদেশী ভক্তদের ক্ষোভ এখনো প্রশমিত হয়নি। ওই ম্যাচে অন্তত ৪ টি সিদ্ধান্ত বাংলাদেশের বিপক্ষে গেছে বলে দাবি করছে বাংলাদেশি ক্রিকেট ভক্তরা। তবে যে সিদ্ধান্তটি নিয়ে সবচেয়ে বেশি আলোচনা-সমালোচনা, রুবেল হোসেনের করা ৪০ তম ওভারের লো ফুল টস বলটি আইসিসির ওয়েবসাইটে দেখা যাচ্ছে না।

আইসিসির ওয়েবসাইটের ম্যাচ সেন্টার ট্যাবে ম্যাচের প্রতিটি বলেরই হক আই প্রোজেকশান দেয়া হয়। বাংলাদেশ ভারত ম্যাচের প্রতিটি বলের প্রোজেকশানও দেয়া হয়েছে। কিন্তু নেই রোহিত শর্মাকে করা রুবেল হোসেনের আলোচিত সেই বলটি। ওই বলটি আম্পায়ার নো-বল ডাকায় রুবেলকে ৭ টি বল করতে হয়। কিন্তু দেখা যাচ্ছে ১,২,৩,৫,৬,৭ নম্বর বলের প্রোজেকশান আছে, কিন্তু চতুর্থ বলটি নেই।

উপরের হক আই প্রোজেকশান ছবিটির দিকে তাকান। এখানে রুবেলের করা ৪০ তম ওভারটি দেখানো হয়েছে। এখানে তৃতীয় বলটির পর সরাসরি পঞ্চম বল দেখানো হয়েছে। নেই চতুর্থ বলটি।

আবার কোনো নো বল আইসিসির ওয়েবসাইটে দেয়া হয় কিনা সে বিষয়টি নিয়েও সন্দেহের কোনো অবকাশ নেই। কারন মাশরাফির করা ৪২ তম ওভারের পঞ্চম বলটি নো বল ছিলো। কিন্তু আইসিসির ওয়েবসাইটে সে বলটি ঠিকই দেখা যাচ্ছে।

বিষয়টি আপনিও দেখতে পারেন আইসিসির ওয়েবসাইটের এই লিংক টি ক্লিক করে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend