‘সিটি নির্বাচনে এসে ভুল সংশোধন করবে বিএনপি’

tofayel-26-3-15.আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিয়ে বিএনপি নিজেদের ভুল সংশোধন করবে বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমদ।
রাজধানীর অফিসার্স ক্লাবে ‘লাল সবুজের অহংকার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৫’ শীর্ষক আলোচনাসভায় বৃহস্পতিবার রাতে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, আমরা মনে করি, জাতীয় নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি যে ভুল করেছিল, সিটি নির্বাচনে অংশ নিয়ে তারা সেই ভুল সংশোধন করবে। আমরা নির্বাচন করে সরকার গঠন করেছি। ২০১৯ সালের ২৯ জানুয়ারি এ সরকার তার মেয়াদ শেষ করবে, তখনই পরবর্তী নির্বাচন হবে।
তিনি বলেন, আমরা দেশকে অনেক এগিয়ে নিয়ে গেছি। আর এই মুহূর্তে অবরোধ-হরতাল দিয়ে উন্নয়ন বাধাগ্রস্ত করছে। অবরোধ-হরতাল তো হয় না! বরং খুন হয় মায়ের কোলের নিষ্পাপ শিশু, নিরপরাধ মানুষ। এ কি আন্দোলন?
স্বাধীনতা পূর্ববর্তী আন্দোলনের স্মৃতিচারণ করে সাবেক এই ছাত্রনেতা বলেন, আমরা হরতাল দিলে মানুষ হরতাল গ্রহণ করত। রাস্তায় পিকেটিং করতে হতো না। যা বলেছি, করেছি। আমরা আল্টিমেটাম দিয়েছি একবার, সেটা পালন হয়েছে। এখন হরতালে ট্রাফিক জ্যাম। আমাদের সময়ে মনে হতো; হরতাল মানে কারফিউ।
প্রবীণ এই আওয়ামী লীগ নেতা বলেন, একদিনে বঙ্গবন্ধু শেখ মুজিব ৪০টা সমাবেশ করেছেন। সে সময় রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট ছিল না। মানুষ দলে দলে মিটিংয়ে আসতো। রাস্তায় জিজ্ঞেস করতো, কোথায় যান? আওয়ামী লীগের মিটিয়ে? মানুষ বলতো, না মুজিবের মিটিংয়ে যাচ্ছি। মানুষ আওয়ামী লীগ চিনতোও না।
অফিসার্স ক্লাব আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মন্ত্রিপরিষদ সচিব ও অফিসার্স ক্লাবের চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূঁইয়া। আলোচনায় অংশ নেন ক্লাবের সাধারণ সম্পাদক আবু আলম মো. শহিদ খান, ক্লাবের মুক্তিযোদ্ধা কমিটির আহ্বায়ক রাশেদুল আলম, সদস্য সচিব আব্দুল হাই প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend