নেশার জন্য মেয়েকে বছরভর ‘বিক্রি’ মায়ের

image_204249.3মনোবিদরা বলেন, নেশা করলে নৈতিক অধঃপতন হয়। কিন্তু তা কতটা হতে পারে তার ‘দৃষ্টান্ত’ স্থান করলেন এক মা। যিনি তাঁর নেশা করার অভ্যাস বজায় রাখতে বছর খানেক ধরে নিজের মেয়েকে বিক্রি করেছেন পুরুষের যৌন লালসা পূরণ করার জন্য।
ঘটনাটি ঘটেছে নিউ ইয়র্কের লিটব ভ্যালি অঞ্চলে। পুলিশ জানিয়েছে, ৫১ বছর বয়সী টিনা ওয়াগনার মেয়ের সঙ্গে থাকতেন। নেশা করার অভ্যাস থাকায় নানা উপায়ে ড্রাগ এবং মদ সংগ্রহ করতেন তিনি। কিন্তু স্থায়ী চাকরি না থাকার জন্য মাঝে মধ্যেই ছোটখাটো অপরাধেও জড়িয়েছেন তিনি।
মেয়ে একটু বড় হতে টিনার কিছু পুরুষ বন্ধুর নজর পড়ে তার উপর। তারা বলে, নাবালিকা মেয়েটিকে যদি তাদের যৌন লালসা পূরণ করতে ‘ব্যবহার’ করতে দেয়, তবে নেশার জন্য আর ভাবনা নেই। এক কথায় রাজি হয়ে যান টিনা। এরপর থেকে বছর খানেক ধরে মেয়েকে পুরুষদের সঙ্গে একা ছেড়ে দিতেন তিনি। ভালোই চলছিল। কেউ জানতেও পারছিল না। তবে সপ্তাহ খানেক আগে প্রতিবেশীদের সন্দেহ হয়।
মেয়েটি যৌন নির্যাতন সহ্য করতে না পেরে মাঝে মাঝে চিৎকার করে কাঁদত। সে সময় কান্নার আওয়াজ পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। প্রথমদিন কোনাে মতে সামলালেও, দ্বিতীয় দিন হাতেনাতে ধরা পড়ে যায় টিনা। সেদিন তার পুরুষ বন্ধুরাও বাড়িতে উপস্থিত ছিলেন। ধর্ষণ, যৌন নির্যাতন এবং জোর করে দেহ ব্যবসা করানোর অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ। সূত্র: এই সময়

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend