আবারও এক ব্লগারকে কুপিয়ে হত্যা

96709-hoরাজীব হায়দার ও অভিজিৎ রায়ের পর আবারও এক ব্লগারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম ওয়াশিকুর রহমান মিশু (২৭)।

এ ঘটনায় জড়িত সন্দেহে জিকরুল্লাহ ও আরিফুল ইসলাম নামে দুজনকে আটক করেছে পুলিশ।
রাজধানীর তেজগাঁওয়ের বেগুনবাড়িতে সোমবার সকালে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, আটকরা হত্যাকাণ্ডে জড়িত বলে স্বীকার করেছে। তারা জানিয়েছে, নিহত ওয়াশিকুর রহমান ব্লগার ছিলেন বলেই তাকে হত্যা করা হয়েছে।
রাজধানীর বেগুনবাড়ি দিপীকার ঢাল থেকে সোমবার সকালে ওয়াশিকুরকে রক্তাক্ত অবস্থায় তেজগাঁও শিল্পাঞ্চল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হুমায়ুন কবির উদ্ধার করেন।
এএসআই জানান, সকাল সাড়ে ১০টায় ওয়াশিকুরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এএসআই আরও জানান, ওয়াশিকুরের পকেট থেকে পাওয়া তার ভোটার আইডিকার্ড থেকে জানা যায়, তিনি টিপু সুলতানের ছেলে। তেজগাঁওয়ের বেগুনবাড়ি এলাকায় তিনি থাকেন।

এদিকে, নিহত ওয়াশিকুর রহমান মিশু গত প্রায় দেড় বছর ধরে মতিঝিলের শাপলা চত্বরের পাশে ফারইস্ট এ্যাভিয়েশন এজেন্সিতে ট্রেনার হিসেবে কর্মরত ছিলেন বলে দাবি করেছেন ওই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী কুতুব উদ্দীন চৌধুরী।
তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন আহমেদ জানান, খবর পেয়েই তিনি ঘটনাস্থলে পৌঁছান। এ ঘটনায় জিকরুল্লাহ ও আরিফুল ইসলাম নামে দুজনকে হাতেনাতে আটক করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend