তারেকের রাষ্ট্রবিরোধী কার্যকলাপের সত্যতা পেয়েছে পুলিশ

tareq-rahmanবিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে আনা রাষ্ট্রবিরোধী কার্যকলাপের অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ। মঙ্গলবার এ সংক্রান্ত প্রতিবেদনও দাখিল করেছে পুলিশ।

তবে সরকারের অনুমোদন না থাকায় ঢাকার মহানগর হাকিম মো. তসরুজ্জামান মঙ্গলবার ওই অনুমতি প্রাপ্তি সংক্রান্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২১ মে দিন ধার্য করেছেন।

তারেক রহমান দেশের স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্র করে দেশের স্বাধীনতা, স্বাধীনতা যুদ্ধে ইতিহাস এবং ওই যুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানকে প্রশ্নবিদ্ধ, বিকৃত ও অস্বীকার করার চেষ্টা করেছেন এমন অভিযোগে গত বছরের ১৯ অক্টোবর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি অ্যাডভোকেট আবদুল মালেক ওরফে মশিউর মালেক বাদী হয়ে আদালতে নালিশি মামলা করেন।

ওই দিনই বাদীর জবানবন্দি গ্রহণের পর সরকারের অনুমোদন সাপেক্ষে গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনারের পদমর্যাদার নিচে নয় এমন কর্মকর্তাকে দিয়ে অভিযোগটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়।

মঙ্গলবার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। অভিযোগের সত্যতা পাওয়া গেছে মর্মে মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার জুয়েল রানা আদালতে প্রতিবেদন দাখিল করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend