ফিরছেন তনুশ্রী…

o66jb90h copyবলিউডের আবেদনময়ী অভিনেত্রী ও মডেল তনুশ্রী দত্তের কথা মনে আছে নিশ্চয়! ওইতো ‘আশিক বানায়া আপনে’ ছবির মধ্য দিয়ে যিনি তরুন ছেলেপেলের ঘুম হারাম করে দিয়েছিলেন, বিনোদন জগতে তোলপাড় ফেলে দিয়েছিলেন। হ্যাঁ, এই লাস্যময়ী অভিনেত্রী তোলপাড় করতে ফের ফিরছেন সিনেমায়। দীর্ঘ পাঁচ বছর পর স্বরূপে বলিউড পর্দায় ফেরত আসছেন এই।

এর আগেও বেশ কয়েকবার সিনেমায় ফেরার কথা থাকলেও শেষ পর্যন্ত ফেরা হয়ে উঠেনি সেক্সসিম্বল খ্যাত এই অভিনেত্রীর।তবে চলতি বছরের আগস্টেই মুক্তি পাওয়ার কথা রয়েছে তনুশ্রী অভিনীত ‘ফ্রড’ নামের ছবিটি।যেটিতে তার বিপরীতে অভিনয় করেছেন অজয় দেবগন।

এছাড়াও চলতি বছরেই মহেশ ভাটের একটি ছবিতেও কাজ করার কথা রয়েছে এই অভিনেত্রীর। সম্ভাব্য এই ছবিটিতে ইমরান হাশমির বিপরীতে কাজ করতে দেখা যাবে তনুশ্রীকে।

গত পাঁচ বছর তাকে সিনেমায় দেখা না গেলেও বিভিন্ন স্টেজ শোতে তিনি নিয়মিত পারফর্মেন্স করেছেন।তবে ব্যক্তিগত কারণে অভিনয় জগৎ থেকে তিনি দূরে ছিলেন বলে জানা গেছে।

‘আশিক বানায়া আপনে’ ছবির মধ্য দিয়ে বলিউডে পরিচিতি পেলেও তনুশ্রীর অভিষেক হয় ২০০৫ সালে ‘ভেরাভদ্র’ নামের একটি ছবির মাধ্যমে। ‘আশিক বানায়া আপনে’ ছবিতে ইমরান হাশমির বিপরীতে রগরগে সাহসী দৃশ্যে অভিনয় করে ব্যাপক আলোচিত হয়েছিলেন তিনি।

এরপর প্রায় সব ছবিতেই নিজের সেক্সসিম্বল ইমেজ অক্ষুণ্ন রেখেছিলেন। তবে মূলধারার অভিনেত্রীদের তালিকায় আসতে পারেননি তিনি। নতুন ছবিতেও তনুশ্রীকে দেখা যাবে ব্যাপক খোলামেলারূপে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend