ঢাকা সিটি করপোরেশন নির্বাচন আ’লীগ প্রার্থীর পক্ষে সমন্বয়ে থাকবেন ১০০ সংসদ সদস্য

city-electionঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় প্রতিটি ওয়ার্ডে একজন করে মোট ১০০ জন সংসদ সদস্য সমন্বয়কের দায়িত্বে থাকবেন।
রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে শুক্রবার সন্ধ্যায় এক অনির্ধারিত বৈঠকে দলটির কয়েকজন শীর্ষ নেতা এ সিদ্ধান্ত গ্রহণ করেন। বৈঠকে উপস্থিত একাধিক নেতা এ তথ্য নিশ্চিত করেছেন।
সাবেক খাদ্যমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেন, দলীয় প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় প্রতিটি ওয়ার্ডে একজন করে সংসদ সদস্য প্রধান সমন্বয়ক হিসেবে থাকবেন। ঢাকার জন্য প্রায় ১০০জন তরুণ ও জনপ্রিয় সংসদ সদস্যদের নিয়ে একটি খসড়া তালিকা করা হয়েছে। প্রচার-প্রচারণার কাজে দলীয় ও সহযোগি সংগঠনের নেতারা সংসদ সদস্যদের সঙ্গে সমন্বয় করেই কাজ করবেন।
বৈঠকে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, কৃষি সমবায় সম্পাদক ড. আবদুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস, কেন্দ্রীয় সদস্য এসএম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, সাবেক মন্ত্রী শামসুল হক টুকুসহ কয়েকজন নেতা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend