কামারুজ্জামানের রিভিউ পিটিশন খারিজ : শেরপুরে সর্বোচ্চ সর্তকাবস্থা

kamruzzaman_1_0মানবতাবিরোধী অপরাধের অভিযোগে অভিযুক্ত ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী জামায়াতের সিনিয়র সহকারী সেক্রেটারী জেনারেল মুহাম্মদ কামারুজ্জামানের রিভিউ পিটিশন (আবেদন) খারিজ হওয়ায় স্বস্তি প্রকাশ করেছে মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং স্থানীয় মুক্তিযুদ্ধের স্বপরে মানুষ। এর আগে ২০১৩ সনের ৯ মে মানবতাবিরোধী অপরাধের মামলায় আন্তর্জাতিক ট্রাইব্যুনাল আদালত জামায়াত নেতা বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের আলবদর প্রধান কামারুজ্জামানের ফাঁসির রায় দেন।

রিভিউ পিটিশনের রায়ে শেরপুরে একাত্তরে স্বজনহারা, মুক্তিযোদ্ধা, ও কামারুজ্জামানের নির্যাতনে নিহতদের পরিবারের সদস্য এবং কামারুজ্জামানের অপকর্মের সাী, স্থানীয় মুক্তিযোদ্ধা ও জন প্রতিনিধিরা এ শাস্তিতে খুশি হয়েছেন। এখন তারা ফাঁসি কার্যকরের আশায় রয়েছেন।
এদিকে শেরপুরে কামারুজ্জামানের গ্রামের বাড়ি বাজিতখিলাসহ জেলার সর্বত্র জামায়াত-শিবির যাতে রায়ের দিন কোন রকম নাশকতা মূলক কর্মকান্ড ঘটাতে না পারে সে জন্য শেরপুরের পুলিশ প্রশাসন সর্বোচ্চ সতর্কাবস্থায় রয়েছে। এছাড়া শেরপুরে জামায়াত-শিবির যাতে কোন নাশকতা মূলক কাজ না করতে পারে সে জন্য পুলিশের পাশাপাশি বিজিবি-র‌্যাবসহ বিভিন্ন আইনশৃঙ্খলা রাকারী বাহিনী প্রস্তুত রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend