দক্ষিণে আব্বাস, উত্তরে তাবিথ

dcc_bnp_thereport24-1ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে দক্ষিণে মির্জা আব্বাস ও উত্তরে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টুর ছেলে তাবিথ আউয়ালকে সমর্থন দিয়েছে বিএনপি।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে বৃহস্পতিবার রাত ১০টার দিকে তাদের নাম ঘোষণা করেন আদর্শ ঢাকা আন্দোলন কমিটির আহ্বায়ক ড. এমাজউদ্দীন আহমদ।
তিনি বলেন, ‘দুই মেয়র প্রার্থীর ব্যাপারে চেয়ারপারসন খালেদা জিয়ার সম্মতি রয়েছে। তার সম্মতিতেই প্রার্থী চূড়ান্ত করা হয়েছে।’
ঢাকা আন্দোলন কমিটির সদস্য সচিব শওকত মাহমুদ বলেন, ‘দলের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে নির্বাচনী প্রচারণা ও অন্যান্য কার্যক্রম সম্পর্কে শিগগিরই জানানো হবে। নির্বাচনী প্রচারণার যাবতীয় দিকনির্দেশনা দেবেন খালেদা জিয়া।’
এর আগে এমাজউদ্দীনের নেতৃত্বে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান দলের সিটি নির্বাচন পরিচালনায় গঠিত আদর্শ ঢাকা আন্দোলন কমিটির প্রতিনিধিরা।
গুলশানে বেগম জিয়ার বাসভবন ফিরোজায় বৃহস্পতিবার রাত ৮টা ১০ মিনিটের দিকে যান কমিটির কয়েকজন সদস্য।
এর মধ্যে অন্যতম হলেন— সিনিয়র সাংবাদিক মাহফুজউল্লাহ, সাংবাদিক নেতা শওকত মাহমুদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মাহবুবউল্লাহ, ড. সুকোমল বড়ুয়া, আ ফ ম ইউসুফ হায়দার প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend