খালেদা জিয়ার আক্রোশের আগুনে নিহত সকলেই বীর শহীদ : তথ্যমন্ত্রী

522edc5d86a95-ENU-DUপেট্রলবোমায় নিহত নুরুজ্জামান পপলু ও তার কন্যা মাইশা নাহিয়ান তাসনিমের স্বজনদের প্রতি সমবেদনা জানাতে গিয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়ার আক্রোশের আগুন সন্ত্রাসে নিহত সকলেই বীর শহীদ। সরকার শোকাহত পরিবারগুলোর পাশে আছে এবং থাকবে।
তিনি বলেন, ঘটনা বিচ্ছিন্ন নয়। জঙ্গি নেত্রী বেগম খালেদা জিয়া পরিকল্পিত ভাবে মানুষকে পুড়িয়ে মারছে, এ হত্যার দায় থেকে কখনোই রক্ষা পাবেন না তিনি।
মন্ত্রী বলেন, বেগম জিয়া নির্বাচনে অংশ নেয়ার নামে একটু দম ফেলার সুযোগ নিয়েছেন। সকলকে এ চক্রান্ত থেকে সজাগ থাকতে হবে।
আজ বৃহস্পতিবার সন্ধ্যায় যশোর শহরে ঘোপ সেন্ট্রাল রোডস্থ শোকাহত নুরুজ্জামান পপলু ও তার মেয়ে মাইশার বাড়িতে মন্ত্রী আসলে এক হৃদয় বিদারক ঘটনার অবতারণা হয়।
এ সময় নুরুজ্জামান পপলুর বাবা আলহাজ রুকন উদ্দীন এবং মা নুর জাহান বেগম কান্নায় ভেঙে পড়েন। এ সময় নুর জাহান বেগম সন্তান নুরুজ্জামান পপলু ও নাতনি মাইশা নাহিয়ান তাসনিমের মৃত্যু স্মরণ করে বলেন, এ হত্যা করে ওদের কী লাভ হয়েছে। ওরা কী বোঝেনা স্বামী সন্তান হারানোর বেদনা কেমন?
এ সময় তার সাথে ছিলেন, জাসদের স্থায়ী কমিরিট সদস্য শিরিন আক্তার এমপি, রবিউল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, ওয়ার্ড কাউন্সিলর মকসিমুল বারি অপুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
তথ্যমন্ত্রী আরো বলেন, খালেদা জিয়া সাপের মতো খোলস পাল্টাচ্ছেন। তার দাঁতের বিষ রয়ে যাচ্ছে। তিনি এখনো অবরোধের নামে মানুষ হত্যার উৎসব বন্ধ করেননি।
এর আগে মন্ত্রী জাসদের কেন্দ্রীয় নেতা প্রয়াত সহিদুল আলম সদুর বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সাথে দেখা করেন। অন্যান্যের মধ্যে জাসদ নেতা আবুল কাশেম, আহসান উল্লাহ ময়না, মকবুল হোসেন, আবুল কায়েস, আবুল বাসার মুকুলসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend