বাবলুর অভিযোগে বুধবার পর্যন্ত সময় চাইলেন হানিফ

Hanifআসন্ন ঢাকা উত্তর-দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জাপা সমর্থিত কাউন্সিল প্রার্থীদের হুমকি দেওয়ার অভিযোগ নিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফের বাসভবনে বৈঠক করেছেন আওয়ামী লীগ ও জাপার শীর্ষ নেতারা।এ বৈঠকে অভিযোগ খতিয়ে দেখতে বুধবার পর‌্যন্ত সময় চেয়েছেন হানিফ।
সোমবার রাত ১০টার দিকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফের গুলশানের বাসভবনে বৈঠকটি শুরু হয়। শেষ হয় পৌনে ১২টার দিকে। বৈঠকে উপস্থিত থাকা একজন নেতা এ তথ্য নিশ্চিত করেছেন।
জাতীয় পার্টির শীর্ষ পর্যায়ের সূত্রে জানা গেছে, জাতীয় পার্টির যেসব কাউন্সিলর প্রার্থীদের নির্বাচন থেকে সরে দাঁড়ানোর হুমকি দেওয়া হয়েছে তাদের তালিকা নিয়ে মাহবুব-উল আলম হানিফের সঙ্গে বৈঠক করেন জাপার শীর্ষ নেতারা।
বৈঠক সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ নেতা হানিফ জাতীয় পার্টির নেতাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনার আশ্বাস দিয়েছেন। পহেলা বৈশাখের অনুষ্ঠান শেষে বুধবারের মধ্যে জাপা নেতাদের নির্বাচনের নিরাপত্তা নিশ্চিত করার আশ্বাসও দিয়েছেন হানিফ।
বৈঠক জাপা নেতারা আওয়ামী লীগের নেতাদের কাছে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে এরশাদ সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের আওয়ামী লীগ নেতাদের ডিস্টার্ব না করার অনুরোধ জানিয়েছেন।
বৈঠকে উপস্থিত ছিলেন জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, জাপার প্রেসিডিয়াম সদস্য ও দক্ষিণের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা ও সদস্য সচিব জহিরুল ইসলাম রুবেল।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend