খালেদার গাড়িবহরে হামলায় ন্যাপের নিন্দা

NAPসিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থীর পক্ষে প্রচারণাকালে কাওরানবাজারে সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন ও ২০ দলীয় জোটপ্রধান খালেদা জিয়ার গাড়িবহরে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ জানিয়েছে ২০ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (বাংলাদেশ ন্যাপ)।
সোমবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া এ নিন্দা ও প্রতিবাদ জানান।
বিবৃতিতে তারা বলেন, ৫ জানুয়ারি ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখলে রেখে আওয়ামী লীগ ও এর সহযোগিরা দেশে ফ্যাসিবাদী শাসন প্রতিষ্ঠার ষড়যন্ত্র করছে। আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে প্রচারণার লক্ষ্যে দেশনেত্রী খালেদা জিয়া যখন মাঠে নেমেছেন জনতার স্রোত তার দিকে চলে আসে। এ দৃশ্য দেখে আওয়ামী লীগ ও এর সহযোগিদের মাথা গরম হয়ে গেছে। এ কারণে জনতার স্রোত বন্ধ করতে আওয়ামী সন্ত্রাসীরা দেশনেত্রীর গাড়িবহরে হামলা চালিয়েছে।
তারা বলেন, হামলা চালিয়ে জনতার স্রোত কখনো রুখা যায় না, যাবেও না। এ হামলার মাধ্যমে প্রমাণিত হলো অনৈতিক আওয়ামী সরকারের পতন অনিবার্য।
তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানিয়ে বলেন, এ হামলার বিষয়ে নির্বাচন কমিশন যথাযথ ভূমিকা পালন না করলে প্রমাণিত হবে তারা সরকারের তল্পিবাহক। এ তল্পিবাহক নির্বাচন কমিশনের অধীনে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।
অপর এক বিবৃতিতে একই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ন্যাপ ঢাকা মহানগর। ঢাকা মহানগর আহ্বায়ক সৈয়দ শাহজাহান সাজু ও সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু ২০ দলীয় জোটনেতা খালেদা জিয়ার গাড়িবহরে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ জানান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend