আবারো ক্রিকেট মাঠে প্রধানমন্ত্রী

pm-News-1-(Home)আবারো ক্রিকেট মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাকিস্তানকে ওয়ানডেতে হোয়াইটওয়াশ করা ক্রিকেটারদের অনুপ্রাণিত করতে শুক্রবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ছুঁটে এসেছিলেন ক্রিকেটবান্ধব প্রধানমন্ত্রী। এর আগে ১৯ এপ্রিল ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে তিনি এসেছিলেন। ওই ম্যাচ জয়ের মাধ্যমে পাকিস্তানের বিপক্ষে প্রথমবারের মতো সিরিজ জয় নিশ্চিত করেছিল বাংলাদেশ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার সন্ধ্যায় শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ-পাকিস্তান টোয়েন্টি২০ ম্যাচ দেখতে মাঠে উপস্থিত হয়েছিলেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, টস জিতে বাংলাদেশের বিপক্ষে ব্যাট করার জন্য পাকিস্তান দল মাঠে নামার পরপরই ক্রিকেট খেলার দারুণভক্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ধ্যা ৭ টার দিকে স্টেডিয়ামে প্রবেশ করেছেন।
স্টেডিয়ামের টেলিভিশনের বড় পর্দায় প্রধানমন্ত্রীকে বারবার দেখা গেছে। ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনকেও প্রধানমন্ত্রীর পাশে বসে খেলা উপভোগ করতে দেখা গেছে। এবারই প্রথম নয়, এর আগে যখনই ক্রিকেট-ফুটবলের গুরুত্বপূর্ণ ম্যাচ অনুষ্ঠিত হয়েছে তখনই প্রধানমন্ত্রী প্রাণের টানে মাঠে ছুটে গিয়েছেন।
টোয়েন্টি২০ ম্যাচ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওয়ানডে সিরিজ ও টোয়েন্টি২০ ম্যাচের পুরস্কার তুলে দেবেন জয়ী দলের হাতে। শেখ হাসিনা ক্রীড়াপ্রেমী হিসেবেও পরিচিত। তিনি সময় পেলেই ক্রিকেট মাঠ উপস্থিত হয়েছেন। কখনও কখনও টেলিফোনের মাধ্যমে ক্রিকেটার সঙ্গে কথা বলেছেন, অনুপ্রেরণা যুগিয়েছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend