পিন্টুকে সুচিকিৎসা দেওয়া হয়নি : অভিযোগ খালেদার

30359_khaleda-280x160উচ্চ আদালতের আদেশ অমান্য করে বিএনপির সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন আহমেদ পিন্টুকে সুচিকিৎসা না দিয়ে মৃত্যুর মুখে ঠেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির চেয়ারপারসন খালেদা জিয়া।
রবিবার রাতে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপনের পাঠানো এক শোকবাণীতে খালেদা জিয়া এ অভিযোগ করেন।
বিএনপি চেয়ারপারসন বলেন, গুরুতর অসুস্থ অবস্থায় পিন্টুকে গত ২৪ এপ্রিল নারায়ণগঞ্জ কারাগার থেকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হলেও দুই দিন কোনো চিকিৎসা না দিয়ে ২৬ এপ্রিল তাকে রাজশাহী কারা হাসপাতালে ভর্তি করা হয়। কারা কর্তৃপক্ষের চরম অবহেলা এবং সুচিকিৎসা দিতে ডাক্তারদের পরামর্শ উপেক্ষা করার কারণেই তার অকাল মৃত্যু হয়েছে।
কারা কর্তৃপক্ষের বিরুদ্ধে অমানবিক আচরণের অভিযোগ তুলে খালেদা জিয়া তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। একইসঙ্গে নাসিরউদ্দিন আহমেদ পিন্টুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন তিনি।
তিনি বলেন, ‘নাসিরউদ্দিন আহমেদ পিন্টুর মৃত্যুতে দেশবাসী ও বিএনপি নেতাকর্মীদের ন্যায় আমিও গভীরভাবে শোকাহত ও মর্মাহত।
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জাতীয়তাবাদী দর্শনে বিশ্বাসী ও বলিষ্ঠ সংগঠক মরহুম নাসিরউদ্দিন আহমেদ পিন্টু সমাজসেবার মহান ব্রত নিয়ে রাজনীতি করতেন। আর এ কারণেই ঢাকাবাসীসহ সারাদেশের জাতীয়তাবাদী চেতনায় বিশ্বাসীদের নিকট তিনি একজন জনপ্রিয় রাজনীতিক হিসেবে সুপরিচিত ছিলেন।
খালেদা জিয়া নাসিরউদ্দিন আহমেদ পিন্টুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়স্বজন ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend