প্রথম জানাযা শেষে ঢাকার পথে পিন্টুর লাশ

pintuhgপ্রথম জানাযার নামাজ শেষে রাজশাহী মেডিকেল কলেজের মর্গ থেকে বিএনপি নেতা নাসির উদ্দিন আহম্মদ পিন্টুর লাশ নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন স্বজনরা।
পিন্টুর ছোট ভাই নাসিম উদ্দিন আহম্মেদ রিন্টু রবিবার রাত সোয়া ১১টার দিকে কারা কর্তৃপক্ষের কাছ থেকে ভাইয়ের লাশ বুঝে নেন। পরে নগরীর হেতেমখাঁ বড় মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাযার নামাজ শেষে একটি এ্যাম্বুলেন্সে করে রাত ১১টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশে রওনা দেয় তার স্বজনরা।
এদিকে, নাসির উদ্দিন আহম্মদ পিন্টুর লাশ গ্রহণের জন্য এরই মধ্যে মর্গের আশেপাশে রাজশাহী ও নাটোরসহ বিভিন্ন জেলা থেকে আগত নেতাকর্মীরা অবস্থান নেন। মর্গে যান সিটি মেয়র মোহাম্মদ মোসদ্দেক হোসেন বুলবুলের স্ত্রী রেবেকা সুলতানা সিমি ও বিএনপির যুগ্মমহাসচিব মিজানুর রহমান মিনুর সহধর্মীনি সালমা শাহাদতসহ মহিলাদলের বিভিন্ন পর্যায়ের নেত্রী।
রাজশাহী কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শফিকুল ইসলাম জানান, রাত সাড়ে ১০টার দিকে পিন্টুর ছোট ভাই রিন্টুসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় কারাগারে আসেন। সেখানে প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ শেষে রাত সোয়া ১১টার দিকে বিএনপি নেতা পিন্টুর লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গ থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend