দুপুরে আটক, রাতে ‘বন্দুকযুদ্ধ’

khulnaখুলনার বাগমারা বুড়ির বাগান এলাকায় মঙ্গলবার রাতে কথিত বন্দুকযুদ্ধে আল-মামুন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের গুলিতে আহত হয়েছেন অপর যুবক ওমর ফারুক (২৬)। আহতকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সদরের রায়পাড়া ক্রসরোডের মিস্ত্রি পাড়া থেকে মঙ্গলবার দুপুরে তাদেরকে আটক করা হয়। নিহত আল মামুনের বাড়ী বাগেরহাটের রামপাল উপজেলার বর্নি গ্রামে। গুলিবিদ্ধ ওমর ফারুক খুলনার হরিণটানা থানার অধিবাসী।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, আটক দু’জনের দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বুড়ির বাগান এলাকায় অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুড়লে ঘটনাস্থলেই মামুন মারা যায়, ওমর ফারুক গুলিতে আহত হয়।
মঙ্গলবার দুপুর ২টার দিকে ওই দু’জনকে আটকের পর পুলিশ জানায়, তাদের কাছ থেকে তিনটি বিদেশী পিস্তল, একটি রিভলবার ও ২১ রাউন্ড গুলি পাওয়া গেছে।

তাদের আটকের পর ওসি জানিয়েছিলেন, পুলিশের একটি বিশেষ দল মঙ্গলবার সকালে রায়পাড়া ক্রসরোডের মিস্ত্রি পাড়ায় টহল দিচ্ছিল। এ সময় রিকশায় দুই যুবককে দেখে সন্দেহ হলে পুলিশ তাদের থামিয়ে দেহ তল্লাশি করে। পরে অস্ত্রসহ তাদের আটক করা হয়।
ওই ঘটনায় থানায় অস্ত্র আইনে দুই যুবকের বিরুদ্ধে মামলা হয়েছিল।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend