আমার সঙ্গে রণবীরের এক বিশেষ সমীকরণ আছে : দীপিকা পাড়ুকোন

image_221564.ranbir-deepikaরণবীর-দীপিকার অফ-স্ক্রিনে জুটি ভেঙে গেছে দীর্ঘদিন আগেই, কিন্তু তারপরও তাঁরা একাধিকবার রিয়েল লাইফে জুটি বেঁধেছেন। সম্প্রতি রণবীর-দীপিকা ব্যস্ত ছিলেন তাঁদের ‘তমাশা’ ছবির কাজ নিয়ে। আর তখনই সংবাদমাধ্যমে ফের তাঁদের সম্পর্কের রসায়ন নিয়ে তৈরি হতে শুরু করে নতুন জল্পনা। কিন্তু সমস্ত জল্পনাকে উড়িয়ে দীপিকা এবার তাঁর আর রণবীরের সম্পর্ক নিয়ে আরও একধাপ এগিয়ে এক সাক্ষাত্কারে বললেন, তাঁর সঙ্গে রণবীরের এক বিশেষ সমীকরণ আছে। যা ভাষায়, বা কয়েকটা শব্দে বিশ্লেষণ করা সম্ভব নয়। আর সেই বিশেষ সম্পর্ক তাঁর এবং রণবীরের মধ্যে ছিল, আছে এবং থাকবে।

তাঁদের মধ্যে সম্পর্কে ভাঙন ধরার এক বছরের মধ্যে ২০১৩ সালে অয়ন মুখার্জীর ছবি ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’র হাত ধরে রুপোলি পর্দায় আসেন এই জুটি এবং সেই ছবির বক্স অফিস সাফল্যের কথা সকলেরই জানা। এই ছবি মুক্তির পর সংবাদমাধ্যম যখন দুজনের সম্পর্কের রসায়ন নিয়ে নানা কথা বলা শুরু করে, তখন দর্শক কিন্তু তাঁদের অন-স্ক্রিন কেমিস্ট্রির প্রশংসায় পঞ্চমুখ। দুজনকে ফের আবার এক সঙ্গে দেখা যাবে ইমতিয়াজ আলি-র ‘তমাশা’ ছবিতে।

দীপিকা মনে করেন, তাঁদের সম্পর্কে কথা কখনও বন্ধ হবে না, কিন্তু তাঁরা একে অপরের সঙ্গে যে বিশেষ বন্ধুত্ব শেয়ার করেন, তাঁরই প্রতিচ্ছবি দেখা যায় তাঁদের দুজনের অভিনীত প্রতিটি ছবিতে। সেই জন্যই হয়তো তাঁদের অভিনীত প্রতিটি ছবিই সুপারহিট, দাবি দীপিকার।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend