দিনাজপুরে বিষে নীল মা-মেয়ে; নাটোর পাবনায় দুই স্কুলছাত্রীর আত্মহনন

দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা মহল্লায় গতকাল মেয়ে ও নাতনির করুণ মৃত্যুতে বিলাপ করছেন আনছুরা বেগম।
দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা মহল্লায় গতকাল মেয়ে ও নাতনির করুণ মৃত্যুতে বিলাপ করছেন আনছুরা বেগম।

দিনাজপুরে শিশুসন্তানের মুখে বিষ ঢেলে এক গৃহবধূ নিজেও বিষপানে আত্মহত্যা করেছেন। নাটোরে দশম শ্রেণির এক ছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। পাবনার বেড়ায় আত্মহত্যা করেছে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

দিনাজপুর : দিনাজপুরের বালুয়াডাঙ্গা মহল্লায় শিশুসন্তানের মুখে বিষ ঢেলে এক গৃহবধূ নিজেও বিষপানে আত্মহত্যা করেছেন। মৃত্যুর আগে একটি চিরকুট লিখে রেখে যান তিনি। যা উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশু তিষা আক্তার মনি (৬) স্থানীয় সেন্ট্রাল কিন্ডারগার্টেনে নার্সারিতে পড়ত।

স্থানীয়রা জানায়, বিজিবিতে কর্মরত হারুনুর রশিদের স্ত্রী কোহিনুর বেগম (৩০) দীর্ঘদিন ধরে মেয়েলি রোগে ভুগছিলেন। এ নিয়ে শাশুড়ি রেফুন বেওয়া প্রায়ই তাঁকে গালমন্দ করতেন। গত বুধবার কয়েক দফা ঝগড়ার পর গতকাল বৃহস্পতিবার আবারও শাশুড়ির সঙ্গে তাঁর ঝগড়া হয় দুই মেয়ের মা কোহিনুরের। একপর্যায়ে ছোট মেয়ে তিষার মুখে বিষ ঢেলে দিয়ে কোহিনুর নিজেও বিষ পান করেন। দ্রুত দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উভয়কে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা রাজিব বসুনিয়া জানান, শয়নকক্ষ থেকে নিহত গৃহবধূর লেখা একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। সেখানে তাঁর মৃত্যুর জন্য নিজেকে দায়ী করার পাশাপাশি লাশ বাবার বাড়িতে কবর দেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

নাটোর : নাটোরে সেগুফতা মেহজাবীন জান্নাতি নামের দশম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার আগে শহরের উত্তর পটুয়াপাড়া এলাকার জান্নাতির ফুপুর বাড়িতে ওই ঘটনা ঘটে। সে নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিল। সদর থানার ওসি মিজানুর রহমান ও মৃতের পারিবারিক সূত্রে জানা যায়, পাবনার সাঁথিয়া উপজেলার ডাঙ্গাহাটি নতুনপাড়া এলাকার শাহ আলমের মেয়ে জান্নাতি নাটোর শহরের উত্তর পটুয়াপাড়া এলাকার তার ফুপা শাহজাহানের বাড়িতে থেকে লেখাপড়া করত। বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার আগে ড্রেস পরা অবস্থায় গলায় ওড়না পেঁচিয়ে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। লাশ উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। এ ব্যাপারে তদন্ত চলছে।

পাবনা : পাবনার বেড়ায় অনামিকা (১২) নামের ষষ্ঠ শ্রেণিপড়ুয়া এক ছাত্রী আত্মহত্যা করেছে। সে বেড়া উপজেলার আমিনপুর থানার কালিকাপুর গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে। সালেহা বেগম মেমোরিয়াল স্কুলে পড়ত সে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে অনামিকার মা তাকে গালমন্দ করেন। এরই জের ধরে মায়ের সঙ্গে অভিমান করে রাতেই ঘরের আড়ার সঙ্গে গলায় কাপড় পেঁচিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করে সে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend