পিরোজপুরের ৭টি উপজেলা পরিষদ সংবক্ষিত আসনে নির্বাচনের আগেই ৫ নারী নির্বাচিত

pirojpur_0পিরোজপুর জেলার সাতটি উপজেলা পরিষদের সংরক্ষিত আসনে নির্বাচনের আগেই বিনা প্রতিদ্বন্দিতায় পাঁচজন নারী সদস্য নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. আরিফুর হক জানান, ২৩ মে মনোনয়নপত্র বাছাইয়ের দিন পর্যন্ত অন্য কোনো প্রার্থীতা দাখিল না করায় আজ সোমবার ওই পাঁচজনকে বিনা প্রতিদন্দিতায় নির্বাচিত ঘোষণা করা হয়। এরা হলেন ভান্ডারিয়ার উপজেলার ৩নম্বর ওয়ার্ডের মোসাঃ সালমা আহমেদ, ১ নম্বর ওয়ার্ডের নিলুফার বেগম, নেছারাবাদ উপজেলার ৩ নম্বর ওয়ার্ডের হাসিনা খান মনি, ২নম্বর ওয়ার্ডের রাশিদা বেগম এবং নাজিরপুর উপজেলার ১নম্বর ওয়ার্ডের দীপালি রানী।

রির্টানিং অফিস সূত্রে জানা যায়, ২১মে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ৭টি উপজেলায় ৩৭ জন মহিলা সংরক্ষিত আসনে নির্বাচনের জন্য মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে সদর উপজেলায় ছয়জন, নাজিরপুর উপজেলায় ছয়জন, নেছারাবাদ উপজেলায় সাতজন, কাউখালী উপজেলায় ছয়জন, ভান্ডারিয়া উপজেলায় দুজন, মঠবাড়িয়া উপজেলায় ৮ জন এবং জিয়ানগর উপজেলায় দুজন। পিরোজপুর জেলার ৭টি উপজেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য নির্বাচনের সময়সূচি অনুযায়ী আজ সোমবার তাদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল।

উল্লেখ্য, গত ১৫ মে জেলার ৭টি উপজেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য নির্বাচনের তারিখ ঘোষনা করে জেলা নির্বাচন অফিস। ২১ মে মনোনয়নপত্র দাখিল, ২৩ মে রির্টানিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাই করা হয়। এছাড়া ৩০ মে মনোনয়নপত্র প্রত্যাহার এবং আগামী ১৫ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend