প্রধানমন্ত্রী আমাদের শিখিয়েছেন কারো কাছে হাত পাতা যাবে না – শেরপুরে পরিবেশ ও বন মন্ত্রী

r-dam‘প্রধানমন্ত্রী আমাদের শিখিয়েছেন কারো কাছে হাতপাতা ও তাবেদারী করা যাবে না। বর্তমান সরকারের মতো আত্মবিশ্বাস আর কখনো পাইনি’ এমনটি বলেছেন বাংলাদেশ সরকারের পরিবেশ ও বন মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু।

আজ শনিবার বিকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বাঘবেড় ইউনিয়নের সন্যাসীভিটা উচ্চ বিদ্যালয় মাঠে চেল্লাখালি নদীর উপর তৈরীকৃত ‘রাবার ড্যাম’ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।
বন মন্ত্রী আরো বলেন, ‘ বাংলাদেশের বাজেট এখন এক লক্ষ হাজার কোটি টাকা ছাড়িয়েছে। ক’দিন আগেও যেখানে বাংলাদেশে বাজেট হতো ৩০/৪০ হাজার কোটি টাকার মতো। এর আগে এত টাকার বাজেট আর কোন সরকারই করতে পারেনি।’
প্রধান বক্তার বক্তব্যে কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, ‘আমরা ভূট্টা উৎপাদনে এশিয়ার শীর্ষস্থানে অবস্থান করছি। দেশও খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দেশের উন্নতির জন্য হাসিনা সরকারের বিকল্প নেই।’
সভায় কৃষি মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মঈদউদ্দীন আব্দুল্লাহ এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে প্রশাসনের উচ্চপদস্থরাসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend