বিএনপির হাল তারেক রহমান-ই ধরবেন; শ্রীবরদীতে তারেক রহমানের জন্মদিনে মাহমুদুল হক রুবেল

‘শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠ ছেলে তারেক রহমান ২০০৭ সাল থেকে আজ পর্যন্ত বহুমাত্রিক ষড়যন্ত্রের নাগপাশ ছিন্ন করে, প্রবাসে থাকলেও তার মন পড়ে আছে বাংলাদেশেই। সুস্থ হয়ে একদিন তিনি আবার দেশে ফিরে বিএনপির হাল ধরবেন। শ্রীবরদী উপজেলা, শহর ও কলেজ ছাত্রদলের আয়োজনে  বিএনপি‘র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় তিনি জাতীয়তাবাদী ছাত্রদলের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন।

সোমবার বিকালে শ্রীবরদী উত্তর বাজারে উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. রেজুয়ান উল্লাহ‘র সভাপতিত্বে বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল ছাত্রদলকে সংগঠিত করতে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম সঠিকভাবে পরিচালনা করা ও নেতাকর্মীদের সব মতপার্থক্যকের উর্দ্ধে উঠে তারেক রহমানের আদর্শে দেশ গড়ার কাজে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মো. ইখলাসুর রহমান লিটনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো. আব্দুর রহিম দুলাল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল্লাহ আল মামুন দুলাল, শহর বিএনপির সাধারন সম্পাদক মো. আনিছুর রহমান, ছাত্রদলের সাবেক সভাপতি ফিরোজ খান নুন, যুবদলের সাধারন সম্পাদক এসএম সোহান প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend