সিনেমায় মিস্টার পারফেকশনিস্টের সঙ্গে অভিনয় করতে চাইলেন মানুষী

ভারতের হরিয়ানার ২১ বছরের তরুণী মানুষী চিল্লার এই বছর মিস ওয়ার্ল্ডের মুকুট জিতে নিলো। ১০৮ জন প্রতিযোগীকে হারিয়ে চিনের সানিয়া সিটিতে অনুষ্ঠিত প্রতিযোগিতায় মিস ওয়ার্ল্ডের খেতাব জিতে নেন মানুষী। হারিয়ানার সোনিপথের বিপিএস মেডিক্যাল কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী সম্প্রতি নিজ দেশে ফিরেছেন। মুম্বাই বিমানবন্দরেই তাকে ঘিরে ধরেন সাংবাদিকরা। তার সামনে প্রশ্ন আসে, এবার ভবিষ্যৎ পরিকল্পনা কি বলিউড? জবাবে মিস ওয়ার্ল্ড কী বললেন, জানেন?

রূপ এবং গুনের পাশাপাশি দারুণ বুদ্ধিমতি মেয়ে মানুষী। এই প্রশ্নের জবাব দিতে দেরি করেন নি তিনি। নিজের পছন্দের অভিনেতার নাম জানিয়ে দিলেন, যার সঙ্গে বলিউডে স্ক্রিন স্পেস শেয়ার করতে চান তিনি।

আমির খান ও মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লার। ছবি: সংগৃহীত।

মানুষী জানান, যদি তার লক্ষ্য বলিউড হয়, তাহলে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট হিসেবে খ্যাত আমির খানের সঙ্গে অভিনয় করবেন তিনি। কারণ আমিরের সিনেমায় সমাজের নানা সমস্যা সুন্দরভাবে তুলে ধরা হয়। তাতে বাস্তবের স্পর্শ থাকে। এমন কাজই ভবিষ্যতে করতে চান তিনি।

বিশ্বসুন্দরীদের বলিউডে আগমন আজ নতুন নয়। ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড খেতাব জয়ের পর বলিউডে পা রাখেন ঐশ্বরিয়া রাই। এরপর ২০০০ সালে প্রিয়াঙ্কা চোপড়া বিশ্বসুন্দরীর খেতাব জয় করেন বলিউডে অভিনয় শুরু করেন। এই নায়িকা নিজের প্রতিভা ছড়িয়ে দিয়েছেন হলিউড পর্যন্ত। আর তাই প্রিয়াঙ্কা মানুষীর সবচেয়ে পছন্দের অভিনেত্রী। তার মতোই কাজ করতে চান তিনি ভবিষ্যতে। সেই সঙ্গে সমাজে নারীর ও শিশুদের কল্যাণের জন্যও কাজ করে যেতে চান।

সূত্র: ডেকান ক্রনিকল

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend