শ্রীবরদীতে উন্নয়ন মেলা উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা

 

 

 

 

 

স্টাফ রির্পোটার:
সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রম প্রান্তিক পর্যায়ে জনগণের সামনে তুলে ধরার উদ্দেশ্যে শ্রীবরদীতে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। সারা দেশে একযোগে সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন। বৃহস্পতিবার দুপুরে উন্নয়ন মেলা উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরের মেলা প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক। উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিনের সভাপতিত্বে ও নির্বাচন অফিসার মাহমুদুল হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি আশরাফ হোসেন খোকা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন দুলাল, জেলা পরিষদ সদস্য আবু জাফর, আব্দুল্লাহ আল আমিন, কোহিনূর বেগম, পৌর মেয়র আবু সাইদ, অফিসার ইনচার্জ মো. রেজাউল হক, মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান আ: হালিম, তাতিহাটি ইউপি চেয়ারম্যান আসাদ উল্লাহ বিল্লাল, আ’লীগ নেতা মোহাম্মাদ আলী লাল, উপজেলার সকল দফতরের কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও সর্বস্তরের জনসাধারন।


উন্নয়ন মেলায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, প্রাথমিক শিক্ষা অফিস, প্রকল্প বাস্তবায়ন, হিসাব রক্ষণ অফিস, কমিউনিটি ক্লিনিক, মৎস্য দপ্তর, ভূমি অফিস, সমবায় অফিস, সমাজ সেবা, কৃষি অফিস, প্রকৌশল দপ্তর, নির্বাচন অফিস, প্রাণী সম্পদ, পরিসংখ্যান অফিস, এলজিআরডি, যুব উন্নয়ন, খাদ্য অধিদপ্তর, পরিবার পরিকল্পনা দপ্তর, মহিলা অধিদপ্তর, সোনালী ব্যাংক, কৃষি ব্যাংক, অগ্রণী ব্যাংক, দি ফারমার্স ব্যাংক, ব্র্র্যাক ব্যাংক, একটি বাড়ি একটি খামার, বিআরডিবি অফিস, এসডিএফ ও শ্রীবরদী থানাসহ সরকারের বিভিন্ন দপ্তরের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে মেলায় ৩১ টি স্টল বসেছে।
এসময় বক্ত্যারা সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড নিয়ে আলোচনা করেন। মেলায় সরকারের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা, এসডিজি অর্জনে সরকারের সাফল্য প্রচার ও এসডিজি অর্জনে জনগণকে উদ্বুদ্ধ করতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend