শ্রীবরদীতে পিকনিকের গাড়ি থেকে পড়ে কিশোরের মৃত্যু: লাশ রেখে সঙ্গীদের পলায়ন

স্টাফ রিপোর্টার:
পিকনিক থেকে ফিরে যাওয়ার পথে মিনি ট্রাক থেকে পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায়। নিহত ছামিউল (১৫) বাড়ি শেরপুর সদর উপজেলার পাকুড়িয়ায়। সে শেরপুরের শহীদ মোতালেব স্মৃতি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। পিকনিকে ছামিউলের সঙ্গে আসা অন্যান্যরা নিহত ছামিউলের লাশ শ্রীবরদীর মাটিয়াকুড়া পল্লী বিদ্যুতের পাওয়ার সাব-স্টেশনের কাছে মিনি ট্রাকে রেখে ড্রাইভারসহ পালিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে শ্রীবরদী থানায় নিয়ে এসেছে।
জানা গেছে, শুক্রবার সকালে মিনি ট্রাকে করে শেরপুর সদর থানার পাকুড়িয়া এলাকার কিশোররা বকসীগঞ্জ উপজেলার লাউচাপড়া পিকনিক স্পটে যায়। সন্ধ্যায় শ্রীবরদী উপজেলার মাটিয়াকুড়া পল্লী বিদ্যুতের পাওয়ার সাব- স্টেশনের কাছে একটি মিনি ট্রাক অনেকক্ষণ থেকে দাড়িয়ে থাকতে দেখে লোকজনের সন্দেহ হলে ট্রাকে লাশ দেখতে পায়। এ সময় নিহত ছামিউলের মুখে ও শরীরের বিভিন্ন জায়গায় ধুলো মাটি লেগে ছিল । ধারণা করা হচ্ছে পিকনিক থেকে ফিরে আসার সময় পথে কোথাও মিনি ট্রাক থেকে পড়ে ছামিউলের মৃত্যু হয়।
শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে, তারা আসলে বিস্তারিত জানা যাবে। লাশ ময়না তদন্তের জন্য শেরপুর প্রেরণ করা হবে।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend