শ্রীবরদীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার:
“বঙ্গবন্ধুর জন্মদিন : রঙ ছড়ানো আলো, লাল-সবুজের বাংলাদেশ থাকবে শিশু ভালো” এ স্লোগানকে সামনে রেখে শ্রীবরদীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ শ্রীবরদী উপজেলা শাখার আয়োজনে শনিবার বিকালে আ’লীগ অফিসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও কেক কাটার মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিন পালন করা হয়।
পরে আওয়ামীলীগ অফিস থেকে এক বর্ণাঢ্য র‌্যালি ও শিশু সমাবেশ বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে অংশ গ্রহণ করেন আওয়ামী লীগসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ্ব।
র‌্যালি শেষে আ’লীগ অফিস হলরুমে উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ হোসেন খোকার সভাপতিত্বে বঙ্গবন্ধু’র বর্ণাঢ্য রাজনৈতিক জীবন আলেখ্যের উপর বক্তব্য রাখেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সাধারন সম্পাদক মোতাহারুল ইসলাম লিটন।

উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক জিয়াউল হক জেনারেলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও কেকের চর ইউনিয়ন আ’লীগ সভাপতি এম.এ খালেক, জেলা কৃষকলীগের সাবেক সহ-সভাপতি আবুল কালাম আজাদ, এ্যাড. তরিকুল ইসলাম ভাষানী, কাকিলাকুড়া ইউনিয়ন আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, শ্রীবরদী সদর ইউনিয়ন সভাপতি আব্দুস সাত্তার, সিংগাবরুনা ইউনিয়ন সভাপতি ফখরুজ্জামান, কুড়িকাহনিয়া ইউনিয়ন সভাপতি মনিরুজ্জামান মনির, শ্রীবরদী সদর ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সাধারন সম্পাদক আব্দুল হালিম, কেকের চর সাধারন সম্পাদক দুলাল আল-জাহান, রানিশিমুল ইউনিয়ন সাধারন সম্পাদক আনোয়ার পারভেজ, কাকিলাকুড়া ইউনিয়ন সাধারন সম্পাদক আজিজুর রহমান আওরঙ্গ, সিংগাবরুনা ইউনিয়ন সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, আ’লীগ নেতা ওয়াছেক বিল্লাহ বিল্লাল, উপজেলা ছাত্র লীগের আহবায়ক এ্যাড. মেরাজ উদ্দিন চৌধুরী, পৌর ছাত্রলীগ আহবায়ক হামিদুর রহমান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য ছাত্রনেতা মনিরুজ্জামান, হাসানুজ্জামান, আমিরুল ইসলাম টাইগার ও বদরুদ্দোজা রাকিব প্রমূখ। এসময় সকল ইউনিয়নের আওয়ামীলীগ, ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend