শ্রীবরদীতে বর্ণাঢ্য আয়োজনে নববর্ষ পালন

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদীতে বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে বাংলা নববর্ষ। “মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, অগ্নিস্নানে শুচি হোক ধরা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার উপজেলা প্রশাসনের আয়োজনে নানা কর্মসুচির মধ্য দিয়ে বাংলা নববর্ষ ১৪২৫ সাল বরণ করা হয়েছে। সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে এক মঙ্গল শোভাযাত্রা বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, রাজনৈতিক নেতৃবৃন্দ্ব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ্ব।

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ চত্বরে ইউএন সেঁজুতি ধরের সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক চাঁন এমপি। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) ফারুক আল-মাসুদ, মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র আবু সাইদ, ওসি রেজাউল হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম জেলা পরিষদ সদস্য ও জাতীয় শ্রমিকলীগ আহবায়ক আবু জাফর, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহেল আল আমিন, যুবলীগ আহ্বায়ক জাহিদুল ইসলাম জুয়েল প্রমূখ।
এসময় স্থানীয় শিল্পীদের সমন্বয়ে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। দুপুরে আবহমান গ্রাম বাংলার ঐহিহ্য হা-ডু-ডু ও রশি টানাটানি খেলা অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend