শ্রীবরদীতে নৌকা মনোনয়ন প্রত্যাশী এ.ডি.এম শহিদুল ইসলামের মোটরসাইকেল শো-ডাউন

স্টাফ রিপোর্টার:
শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী খড়িয়া কাজির চর ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান শেরপুর জেলা আওয়ামীলীগের সম্মানীত সদস্য ও মুক্তিযোদ্ধা সন্তান এ.ডি.এম শহিদুল ইসলাম রোববার দিনব্যাপী মোটরসাইকেল শো-ডাউন করেছেন। রোববার সকালে লঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয় মাঠ চত্বর থেকে সহস্্রাধিক মোটরসাইকেল নিয়ে শো-ডাউন বের হয়। মোটরসাইকেল শোভাযাত্রা শুরুর পূর্বে লঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয় মাঠ চত্বরে খড়িয়া কাজির চর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য এম.এ খালেকের সভাপতিত্বে বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও খড়িয়া কাজির চর ইউপি চেয়ারম্যান এ.ডি.এম শহিদুল ইসলাম।


বক তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। আগামী ৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নতশীল রাষ্ট্রে পরিণত হবে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ ও তথ্য প্রযুক্তি উন্নয়নের জন্য বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে সমুদ্র সীমা বিজয় করে বাংলাদেশে মত আরেকটি ভূখন্ড আমরা পেয়েছি। এই সরকারের আমলে তথ্য প্রযুক্তি, যোগাযোগ, শিক্ষা, কৃষিসহ প্রতিটি ক্ষেত্রেই অভূতপূর্ব উন্নতি সাধন হয়েছে। এসময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু তনয়া দেশরতœ জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করার জন্য আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহবান জানান। তিনি আরও বলেন, শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আপনাদের দোয়া-আশীর্বাদ ও সমর্থনে বিপুল ভোটে জয়ী হয়ে আসনটি উপহার দিতে পারবো।


সহ¯্রাধিক মোটরসাইকেল শোভাযাত্রায় খড়িয়া কাজির চর ইউনিয়ন আ’লীগ সভাপতি এম.এ খালেক, সাধারন সম্পাদক দুলাল আল জাহান সরকার, যুগ্ন সাধারন সম্পাদক দুলাল মিয়া সহ কয়েক হাজার নেতা-কর্মী ও সমর্থক নিয়ে লঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয় থেকে বের হয়ে শ্রীবরদী উপজেলার শ্রীবরদী সদর, পৌরসভা, তাতিহাটি, কাকিলাকুড়া, সিংগাবরুণা হয়ে রানীশিমুল ইউনিয়নের ভায়াডাঙ্গা বাজারের চৌরাস্তা মোড়ে পথ সভা করেন। পরে ভায়াডাঙ্গা বাজার থেকে ঝিনাইগাতী উপজেলার কাংশা, ধানশাইল, রাংটিয়া হয়ে ঝিনাইগাতি সদর, ফাখরাবাদ, ভারুয়া বাজার, বনগাঁও বাজার হয়ে তিনানী বাজারে পথসভা করে। এরপর তিনানী থেকে কালিবাড়ি বাজার, গড়জরিপা, কুরুয়া, কুড়িকাহনিয়া ও আখের বাজার মোড় হয়ে লঙ্গর পাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এসে শোভাযাত্রা শেষ হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend