শ্রীবরদীতে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং ও চলচিত্র প্রদর্শনী

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদীতে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্যসমূহ, ভিশন-২০২১ এর লক্ষ্য ও অর্জনসমূহ, অটিজম, তথ্য অধিকার, মানব পাচার, মাদক এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধের লক্ষ্যে বিশেষ প্রচার কার্যক্রমের অংশ হিসেবে প্রেস ব্রিফিং করে জেলা তথ্য অফিস। মঙ্গলবার সকালে জেলা তথ্য অফিসের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে শ্রীবরদী উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এই প্রেস ব্রিফিং এ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার তাহলিমা জান্নাত।
সহকারী জেলা তথ্য অফিসার ইব্রাহিম মোল্লা সুমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মোহনা টিভি জেলা প্রতিনিধি রেজাউল করিম বকুল, নয়াদিগন্ত প্রতিনিধি এজেএম আহছানুজ্জামান ফিরোজ, ডেইলি ইন্ডাসট্রিজ প্রতিনিধি মঞ্জরুল ইসলাম মঞ্জু। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন আজকের খবর প্রতিনিধি আব্দুল মান্নান সরকার,ইত্তেফাক প্রতিনিধি আব্দুল বাতেন, যুগান্তর প্রতিনিধি ফরিদ আহম্মেদ রুবেল, ভোরের ডাক প্রতিনিধি তাসলিম কবির বাবু, ভোরের কাগজ প্রতিনিধি ফেরদৌস আলী, আমাদের সময় প্রতিনিধি শাকিল মোরাদ প্রমুখ।
প্রেস ব্রিফিং শেষে জেলা তথ্য অফিসের আয়োজনে সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানগণ, সুশীল সমাজ ও সাংবাদিকদের নিয়ে সরকারের উন্নয়নের ধারাবাহিকতা তুলে ধরে আলোচনা সভা ও চলচিত্র প্রদর্শনী করা হয়। এসময় বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ রহুল আমিন, জেলা পরিষদ সদস্য আবু জাফর ও আব্দুল্লাহেল আল আমিন, উপজেলা আ’লীগ সহসভাপতি আবুল কালাম, মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend