শ্রীবরদীতে উন্নয়ন মেলা উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদীতে উন্নয়ন মেলা উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সারা দেশের ন্যায় সরকারের উন্নয়ন জনগণকে অবহিত করণের লক্ষ্যে আগামী ৪ অক্টোবর বৃহস্পতিবার থেকে ৩দিন ব্যাপী এই উন্নয়ন মেলার আয়োজন করা হবে। উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধরের সভাপতিত্বে এ প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি ফারুক-আল-মাসুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন দুলাল, ওসি মোহাম্মদ রহুল আমিন তালুকদার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম, আ’লীগ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, জেলা পরিষদ সদস্য আবু জাফর ও আব্দুল্লাহেল আল আমিন, মুক্তিযোদ্ধা হামিদুর রহমান, কৃষকলীগ সভাপতি আবুল কাশেম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল আলম ভূইয়া, উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ, ব্যাংক কর্মকর্তা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানগণ ও সাংবাদিকবৃন্দ।
আগামী ৪ অক্টোবর বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত ৩ দিনব্যাপী এই উন্নয়ন মেলায় উন্নয়ন শোভাযাত্রা, প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে কুইজ প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন স্টলের মাধ্যমে সরকারের উন্নয়নমূলক প্রচার কার্যক্রম চলবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend