শ্রীবরদীতে বিজয় ফুল প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদীতে ‘বিজয় ফুল’ তৈরী, গল্প ও কবিতা রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাংকন, একক অভিনয় এবং দলগত দেশাত্ববোধক ও জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার সকাল থেকে বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে সম্মেলন কক্ষ সোমেশ্বরী, অফিসার্স ক্লাব ও লেডিস ক্লাবে কয়েকটি গ্রুপে বিভক্ত করে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
আগামী বিজয় দিবসকে সামনে রেখে এই আয়োজন। আগামী বিজয় দিবসে একাত্তরের মহান মুক্তিযোদ্ধে শহীদ বীর সেনানী এবং সাধারণ মানুষকে স্মরণ করা হবে নতুন আঙ্গিকে। দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে তৈরি করা বিজয় ফুল ধারণ করবে শিক্ষার্থীরা। জাতীয় ফুল শাপলাকে বিজয় ফুল হিসেবে বিবেচনা করা হয়। ছয়টি পাপড়ি ও কলি নিয়ে হচ্ছে বিজয় ফুল। ফুলের পাপড়ি ছয়টি বঙ্গবন্ধুর ছয়দফাকে স্মরণ করাবে। আর মাঝখানের কলিটি হবে ৭ মার্চের প্রতীক।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর, সহকারী কমিশনার (ভূমি) ফারুক-আল-মাসুদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আলম তালুকদার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ সহ উপজেলা বিভিন্ন মাধ্যমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ ও ছাত্র-ছাত্রীরা। প্রতিযোগিতা শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend