শ্রীবরদী সরকারি কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
আগামী এইচএসসি পরীক্ষায় ভাল ফলাফলের লক্ষে শ্রীবরদী সরকারি কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার কলেজের সেমিনার কক্ষে অনুষ্ঠিত ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দদের নিয়ে অভিভাবক সমাবেশে সভাপতিত্ব করেন উপাধ্যক্ষ প্রফেসর একেএম আলিফ উল্লাহ আহসান। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অধ্যক্ষ প্রফেসর বিলকিস রাবেয়া। তিনি বক্তব্যে বলেন, শিক্ষা মন্ত্রণালয়ের পরিপত্র ও দুর্নীতি দমন কমিশনের নির্দেশনা অনুযায়ী এইচএসসি নির্বাচনী পরীক্ষায় এক বা একাধিক বিষয়ে অনুত্তীর্ণ হলে চুড়ান্ত পরীক্ষায় অংশ গ্রহণের অনুমতি দেয়া হবে না। এ জন্য তিনি অভিভাবকদের সচেতন থাকতে ও শিক্ষার্থীদেরকে এখন থেকে জোর প্রস্তুতি নেয়ার আহবান জানান। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বলেন, এখন তোমাদের মধ্যে যে ইচ্ছা শক্তি লুকায়িত আছে, সেই ইচ্ছা শক্তিকে জাগ্রত করলেই তোমরা তোমাদের কাঙ্খিত লক্ষ্যে পৌছতে পারবে।
সহকারি অধ্যাপক মাছুদুজ্জামানের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র আবু সাইদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হামিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবুল কালাম আজাদ ও আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারি অধ্যাপক ইমদাদুল্লাহ, প্রভাষক রিফাত আহমেদ, প্রভাষক নাজমূল আলম সিদ্দিকী, প্রভাষক মীর মোহাম্মদ আতিকুজ্জামান, দ্বাদশ শ্রেণীর ছাত্রী জান্নাতুল মাওয়া, সজিব মিয়া, অভিভাবকদের মধ্যে হেলাল উদ্দিন সানি, মমতা খাতুন সুমী প্রমূখ। সমাবেশে বক্তারা আগামি এইচএসসি পরীক্ষায় পরীক্ষার্থীদের পড়ালেখায় মনোযোগি হতে পরামর্শ দেন।
এসময় কলেজের শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend